Bangla Serial

নোলকের পায়ে ওষুধ লাগালো অরিন্দম! ধীরে জন্ম নিচ্ছে নতুন জুটি, গোধূলি আলাপের সাম্প্রতিক পর্ব মন কাড়ছে দর্শকদের

কিছুদিন আগেই স্টার জলসায় নতুন শুরু হয়েছে ধারাবাহিক গোধূলি আলাপ। ধারাবাহিকটি শুরু হবার আগে এর বিষয়বস্তু জানার পর দর্শকদের মনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছিল। আসলে অসম বয়সের দুই মানুষের প্রেম নিয়ে এই গল্প। তবে ধারাবাহিক সম্প্রচার শুরু হওয়ার পর থেকে আস্তে আস্তে ভালো লাগতে থাকে দর্শকদের।

এর আগে এমন গল্প বাংলা ধারাবাহিকে বিশেষভাবে স্থান পায়নি। তাই সেটা গ্রহণ করতে প্রথমদিকে অসুবিধা হলেও বর্তমানে ধারাবাহিকের মুখ্য জুটি নোলক আর অরিন্দম মন জয় করে নিয়েছে দর্শক। মুখ্য অভিনেতা কৌশিক সেন বহু বছর পর ছোট পর্দায় আইনজীবী অরিন্দম হয়ে ফিরে এসেছেন। তাই ধারাবাহিক হিট হতে বাধ্য।

এবার এলো এক নতুন পর্ব যা চমক সৃষ্টি করেছে দর্শকদের মধ্যে। নবাগতা অভিনেত্রী সোমু সরকারও খুব কম সময়ের মধ্যেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ধারাবাহিকের সাম্প্রতিকতম একটি পর্ব।

একটি বিশেষ কারণে ভাইরাল হয়েছে এই পর্ব। সেখানে দেখা গেলো নিজের স্ত্রীর পায়ে আঘাত লাগার জন্যে ক্ষতস্থানে ওষুধ লাগিয়ে দিচ্ছে অরিন্দম। বলা বাহুল্য স্বামী যে স্ত্রীর পায়ে হাত দিয়েছে এতে বেশ কুণ্ঠিত হয়ে পড়ে স্ত্রী নোলক।

 

View this post on Instagram

 

A post shared by Tolly Gossip (@tollygossipnews)

কিন্তু সেসব ভুলে যোগ্য স্বামীর মতোই নিজের স্ত্রীকে সাহায্য করতে এগিয়ে এসেছে অরিন্দম। এদিন যেভাবে অরিন্দম নোলকের পাশে দাঁড়ালো তা দেখে মুগ্ধ দর্শকরা। এবার তারা ঠাওর করছে যে আস্তে আস্তে প্রেম জমে উঠবে এই জুটির মধ্যে। আগামীতে কী হবে তার জন্য অপেক্ষায় রয়েছে দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button