পীর বাবার কাছে মুখচোরা অরণ্য আর প্রাণোচ্ছল পাখির মুখোমুখি দেখা! কেমন হবে দুজনের সেই মুহূর্ত? ফিরে দেখা বোঝে না সে বোঝে না

শহরের দ্য মোস্ট এলিজেবল ব্যাচেলার অরণ্য সিংহ রায় আর সাদামাটা মধ্যবিত্ত ঘরের মেয়ে পাখির জুটি মনে রয়েছে সকলেরই। ভালোবাসার নয়া নজির গড়েছিল অরণ্য-পাখির সেই অন স্ক্রিন কেমেস্ট্রি। ২০১৩ থেকে ২০১৬ পর্যন্ত সম্প্রচারিত হয়েছিল সেই ধারাবাহিক, যা ১৩ থেকে ৮৩- এর হৃদয় জয় করে নিয়েছিল। কথা হচ্ছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’র। ২০১৬’র ১৮ জুন ওই ধারাবাহিকের শেষ এপিসোডের সম্প্রচার হয়।

বর্তমানে ২০২৩, মাঝে কেটে গিয়েছে সাতটা বছর। পর্দার অরণ্য সিংহ রায় ওরফে যশ দাশগুপ্ত আর পাখি ওরফে মধুমিতা সরকার দুজনেই ছোট পর্দার গণ্ডি পার করে বর্তমানে বড় পর্দায় পা দিয়েছেন। বহু বছর কাটলেও অরণ্য-পাখির সেই প্রেমকাহিনি আজও সকলের স্মৃতিতে একেবারে তাজা। সেই নস্ট্যালজিয়াকে ফের সাত বছর পর স্টার জসলার পর্দায় ফিরছে ‘বোঝে না সে বোঝে না’।

3 জুলাই থেকে সোম-রবি রাত ১১ টার সময় আবার সেই ধারাবাহিক রিপিট হয় শুরু হয়েছে। আজও প্রতিটি বাঙালি দর্শক মনে করেন ভালোবাসার অপর নাম ‘বোঝে না সে বোঝে না’। গত সপ্তাহের প্রথম দিনেই স্টার জলসা অফিসিয়াল সাইটে আনুষ্ঠানিকভাবে এই ধারাবাহিকের পুনঃসম্প্রচারের ঘোষণা করা হয়। ইনস্টাগ্রামে চ্যানেল কতৃপক্ষের তরফে জানানো হয়েছে, ‘সেই পুরোনো প্রেম আবার আসছে ফিরে। দেখুন বোঝেনা সে বোঝেনা’। এই খবর প্রকাশ্যে আসতেই আনন্দে উচ্ছ্বসিত সকল দর্শক।

স্টার জলসার তরফে এই ঘোষণা হতেই কাউন্টডাউন শুরু হয়েগিয়েছিল সকলের। যদিও এক ব্যক্তি দুঃখিত হয়ে লেখেন, “এতদিনে একটা সেরা কাজ করল স্টার জলসা। তবে রাতের দিকে না করে দিনের বেলা করলে বেশি ভালো হতো”। কেউ আবার মন্তব্য করেছেন, ‘এখনও বোঝে না সে বোঝে নার জনপ্রিয়তা কমেনি’। কেউ আবার মনের কথা জাহির করে বলেছেন, ‘এটার জন্যই তো এতদিন অপেক্ষা করছিলাম’।বহু দর্শক পুরনো ধারাবাহিক ফিরে আসতেই অনেকেই সিঁদুরখেলা, বরণ-এর মতো ধারাবাহিকগুলোকে ফিরিয়ে আনার আর্জি জানিয়েছেন।

সম্প্রতি ধারাবাহিকের পর্ব বেশ জমজমাতি হয়ে উঠেছে। প্রথম সাক্ষাৎ হতে চলেছে মুখচোরা অরণ্য আর প্রাণোচ্ছল পাখির। দিদির জন্য জীবনসাথীর মানত করতে এসে নিজের সাথে দেখা মিলল নিজের জীবনসঙ্গিনীর। তবে এই মুখচোরা ব্যক্তি কিভাবে পাখির মন জয় করে নেবে এবার সেটাই দেখার। বর্তমানে বেঙ্গল টপারও রয়েছে এই চ্যানেলেরই ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। এর মাঝে বোঝো না সে বোঝে না-এর পুনঃসম্প্রচার স্টার জলসা চ্যানেলের দর্শকের কাছে রত্ন প্রাপ্তির সুযোগ এনে দিল।

Back to top button