রূপার মুখে নিজের জন্মের সত্যি জেনে স্তম্ভিত সোনা! মুখোমুখি হল বাবা সূর্যর! কী ঘটবে এবার?

বাংলা ধারাবাহিকের (Serial) ভক্ত অথচ অনুরাগের ছোঁয়া (Anurager Chowa)দেখেন না এমন বাঙালি খুঁজে পাওয়া কিন্তু সত্যিই চাট্টিখানি কথা নয়।‌ এই মুহূর্তে বাংলা টেলিভিশনে সর্বশ্রেষ্ঠ ধারাবাহিকের তকমা ছিনিয়ে নিয়েছে এই ধারাবাহিকটিই।

যেমন গল্প তেমন‌ই প্রত্যেক অভিনেতা-অভিনেত্রীর‌ই দুর্দান্ত অভিনয় মন জয় করেছে দর্শকদের। এই ধারাবাহিকে এক‌ইসঙ্গে দারুণ সব চমক দিল জিতে নিচ্ছে দর্শকদের। দীর্ঘদিনের একঘেয়েমি ছেরে অবশেষে বেশ ‌চমক দিচ্ছে এই ধারাবাহিক। সূর্য-দীপার মনোমালিন্য-অভিমান আর মিশকার শয়তানি দেখতে দেখতে কার্যত চোখ পচে গিয়েছিল দর্শকদের।

যদিও এই ধারাবাহিকের ২খুদে সদস্যের কথা বলতেই হয়। সোনা এবং রূপা। তাঁদের দুর্দান্ত অভিনয় খুব সহজেই মন জয় করে নিয়েছে দর্শকদের। সহজ-স্বাভাবিক অভিনয়ে বাজিমাত করেছে তারা। এই মুহূর্তে অনুরাগের ছোঁয়ায় চলছে সোনার ট্র্যাক। আসলে সোনার জন্ম পরিচয় নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে।

সোনার শারীরিক অসুস্থতার জন্য এই মুহূর্তে রূপাকে সঙ্গে নিয়ে দীপা সেনগুপ্ত বাড়িতেই রয়েছে। সোনা জানতে পেরে গেছে দীপাই সূর্যর স্ত্রী এবং রূপা তাদের মেয়ে। ‌আর তাই নিজেকে অনাথ ভেবে কষ্ট পাচ্ছে ছোট্ট সোনা। একমাত্র দীপা ছাড়া আর অন্য কারর কথাই সে শুনছে না।‌ এরই মধ্যে প্রকাশ্যে এসেছে অনুরাগের ছোঁয়ার একটি নতুন প্রমো। যেখানে দেখা যাচ্ছে কাঁদতে কাঁদতে বাড়ির বাইরে ছুটে যাচ্ছে সোনা, মুখে বলছে ‘কেউ নেই আমার কেউ নেই,কেউ আমায় ভালোবাসে না।’

আর এই সময় রূপা নিজের বোনকে থামাতে ছুটে আসে। সোনাকে থামাতে সমস্ত সত্যি বলে দেয় রূপা। সে তখন সোনাকে বলতে শুরু করে ‘হিংসুকুটি দাঁড়াও আজ তোমাকে আমি সব সত্যি বলে দেব। রূপার বাবা-মাই তোমার বাবা-মা। আমরা জমজ বোন। আর সেই জন্যই তো আমাদের জন্মদিন একই দিনে।’ আর এই সময় পিছন থেকে ছুটে আসে দীপা। সে জোরে ধমক দেয় রূপাকে। কী হতে চলেছে এবার অনুরাগের ছোঁয়ায়? বাবার মুখোমুখি হয়ে কি বলবে সোনা? দারুন চমক আসছে বলাই বাহুল্য।

Back to top button