Bangla Serial

মিঠাইকে চড়া মেকআপ, সস্তা সুতির শাড়ি পরায় চ্যানেল কিন্তু পার্শ্ব চরিত্র অনুরাধা ম্যামকে একদম ইউনিক ভাবে সাজাচ্ছে প্রোডাকশন হাউজ! ‘অনুরাধার মতোই পুজোতে শাড়ি পরব এবার’, ঠিক করেছেন মিঠাইয়ের মহিলা ভক্তরা

মিঠাই এখন বাংলার সব থেকে জনপ্রিয় ধারাবাহিক। তাই মিঠাইয়ের ওপর ভালো মতোই নজর রাখেন সকলে।ভক্তরা মিঠাই দেখেন ভালোবেসে আর নিন্দুকরা নজর রাখেন কখন কীভাবে সমালোচনা করা যায় সেজন্য। একদিকে ভালই হয়েছে, এতে মিঠাইয়ের টিআরপি বাড়বে, সেজন্য মিঠাই ভক্তরা কিছু বলেননা। তবে মিঠাইয়ের অনেক কিছু জিনিস মানুষ বাস্তবে গ্রহণ করে বিশেষ করে মিঠাই এর রেসিপি গুলো।

কিন্তু এবার মিঠাই ছাড়া আরও একজনের কিছু জিনিস নকল করতে শুরু করেছেন বাঙালিরা। মিঠাই এর রেসিপি যেমন চিকেন ইন বাটার সস উচ্ছে বাবু সন্দেশ স্পেশাল মিক্সড অমলেট এগুলোতো বাঙালিরা বাড়িতে বানাচ্ছে।কিন্তু মিঠাইয়ের আরেকটি চরিত্র যে এখন গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে মিঠাইতে, তার কিছু জিনিস বাঙালিরা এবার আপন করে নিয়েছে। আপনারা নিশ্চয়ই থাকছেন তিনি কে।

তিনি হলেন অনুরাধা ম্যাম, ললিতা আন্টির মেয়ে আর খুব সম্ভবত সমরেশের হবু স্ত্রী মিঠাইয়ের হবু শাশুড়ি। এই চরিত্রে অভিনয় করছেন বিদিপ্তা চক্রবর্তী এবং তাকে ভীষণ সুন্দর মানিয়েছে। সব থেকে বড় কথা অনুরাধা ম্যাম কে এত সুন্দর অভিজাত এবং সফিস্টিকেটেড ভাবে সাজানো হয় যেটা মানুষের খুব ভালো লাগছে।

তাকে শাড়ি পরানো হয়, শাড়ির আঁচলটা গলা দিয়ে তারপর মাথার পিছন দিয়ে ঘুরিয়ে সামনে আনা হয়। তারপর শাড়ির রঙের সঙ্গে ম্যাচিং করে থ্রি কোয়াটার লং শ্রাগ পরানো হয়। এতে যেমন অভিনবত্ব আছে সেরকম স্টাইল সেন্স আছে আবার শালীনতাও আছে।

এই জিনিসটা দর্শকদের খুব ভালো লেগেছে বিশেষ করে মহিলাদের।যারা শাড়ি পরেন তারা ভাবছেন এবার থেকে এরকম করেই শাড়ি পরবেন এবং এই পুজোতে এই স্টাইলটাই হিট হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button