অঙ্কুশের সঙ্গে দেখা হল অনুজের! গল্প এগিয়ে গেল ২০ বছর

বর্তমানে একটি ধারাবাহিকের টিআরপির স্থান খুবই গুরুত্বপূর্ণ। টিআরপির (TRP) তালিকায় নিচে নামলে ধারাবাহিকে ইতি টানার সম্ভাবনাও রয়েছে। কারণ এখনকার ধারাবাহিক আগেকার মতো বছর বছর চলে না। টিআরপির এপাশ ওপাশ হলেই একটি ধারাবাহিককে সরিয়ে জায়গা নিয়ে নেয় নতুন ধারাবাহিক। স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলায় একের পর এক আসছে নতুন নতুন ধারাবাহিক। একে ওপরের কম্পিটিটর যেন তারা।

স্টার জলসার নতুন দুই ধারাবাহিক

জনপ্রিয় সব নায়ক-নায়িকাদের নিয়ে আসছে সেই ধারাবাহিকগুলো। কোনটা ছেড়ে কোনটা দেখবে মানুষ। স্টার যেমন এগোচ্ছে, পাল্লা দিয়ে এগোচ্ছে জি বাংলাও। আর এই নতুন নতুন ধারাবাহিকের জন্য ইতির খাতায় নাম লেখাচ্ছে পুরোনো ধারাবাহিক। টিআরপি-র লড়াইতে এগিয়ে থাকতে একের পর এক নতুন ধারাবাহিক নিয়ে আসছে চ্যানেল। স্টারে পর পর দুটি নতুন ধারাবাহিক। একটি হল ‘লাভ বিয়ে আজকাল’ (Love Biye Aajkal), অপরটি ‘তোমাদের রানী’ (TomaderRani)

ইতির পথে গুড্ডি

শোনা যাচ্ছে ৮ই সেপ্টেম্বর সম্প্রচারিত হবে ‘তোমাদের রানী’। নতুন এই ধারাবাহিকে রাণী ওরফে অভিকা মালাকারের টেলিভিশনের পর্দায় এটাই তার প্রথম অভিনয়। ‘তোমাদের রানী’ ধারাবাহিকটির জন্য এক্কা দোক্কা (Ekka Dokka)গাঁটছড়ার (Gaatchora) মধ্যে যেকোনও একটি বন্ধ হবে বলে মনে করা হয়। তারপর দেখা গেল পরিবর্তন করা হয় জনপ্রিয় ধারাবাহিক ‘রামপ্রসাদ’এর স্লট। জানা গেল, ৮ই সেপ্টেম্বর শুক্রবার থেকে সন্ধ্যা ৬ টায় আসছে ‘তোমাদের রানী’। আর এই ধারাবাহিক শুরু হওয়ার সাথে বন্ধ হবে ‘গুড্ডি’ (Guddi)। ৩১শে আগস্ট ছিল শেষ শুটিং গুড্ডির। জানা গেল লেখিকা গুড্ডির শেষে আনতে চলেছে একটি বড় ট্যুইস্ট।

গুড্ডি’তে এক ধামাকাদার ট্যুইস্ট

আগে যদিও জানা গিয়েছিল, নতুন ধারাবাহিক এলেও এখনই বন্ধ হচ্ছে না ‘গুড্ডি’। জানা যায়, চ্যানেল ম্যাজিক মুমেন্টস প্রোডাকশনকে এখনও এরূপ কোনও নোটিশ পাঠায়নি। তাই আগামী কিছুদিনেও ইতির মুখ দেখবে না ‘গুড্ডি’। এখন গুড্ডি আরও কিছু দূর এগোবে। কিন্তু দুঃখের ব্যাপার চ্যানেল হঠাৎই শেষ করার সিদ্ধান্ত নেয় ‘গুড্ডি’র। যা শুনে বেশ ক্ষিপ্ত হন দর্শক। আমরা না দেখতে পেলাম গুড্ডি ও অনুজের মিল, না দেখলাম গুড্ডি ও অঙ্কুশের একসাথে পথচলা।

গল্পে ফিরছে অনুজ?

‘গুড্ডি’ দর্শকরা জানেন, রেশমি গুড্ডির স্বামী অঙ্কুশকে মারার চেষ্টা করেছে। যদিও বর্তমানে রেশমি নিজের ভুল বুঝতে পেরেছে। অঙ্কুশ ক্ষমা করে দিয়েছে রেশমিকে। কিন্তু পুবলু রেশমিকে ক্ষমা করতে পারছে না। অন্যদিকে শোনা যাচ্ছে, লেখিকা ‘গুড্ডি’ শেষের আগে এক দারুন ট্যুইস্ট আনতে চলেছে। ইতির সময় ২০ বছর পর ফের গল্পে ফিরবে শিরিন সাথে অনুজের মতো দেখতেই একজন থাকবে। আর সেই অনুজের সঙ্গে রাস্তায় দেখা হবে অঙ্কুশের। হ্যাঁ, হয়তো এমনই কিছু ট্যুইস্ট আসতে পারে গল্পে। তবে এখনই সঠিকভাবে কিছু জানা যায়নি। তবে কি সে অনুজই হবে নাকি অন্যকেউ? হয়তো এমনই কোনও বড়সড় ধামাকার সাথে ইতি টানতে চলেছে ‘গুড্ডি’।

Back to top button