Top Serial End: বন্ধ হচ্ছে আরও এক জনপ্রিয় ধারাবাহিক! একের পর এক সিরিয়াল বন্ধ হওয়ার জোয়ার! ক্ষেপে গেলো দর্শক

এখন সিরিয়াল বন্ধ হওয়ার উপক্রম। একের পর এক নতুন সিরিয়াল আসছে এবং অন্যান্য সিরিয়ালের কপাল পুড়ছে। কখন যে কোনটা বন্ধ হবে কেউ বলতে পারে না।

আগে মেগা বলতে সেই সিরিয়ালের বয়স ৩-৪ বছর পেরিয়ে যেত আর এখন ৩-৪ মাসেও শেষ হওয়ার নজির রয়েছে। টিআরপি না জমলেই শেষ সেটা।

এবার আবার এক সিরিয়াল বন্ধ হওয়ার জল্পনা। এটাও বাংলা টেলিভিশনের প্রধান সারির এক চ্যানেল। গল্প একদম অন্যরকম ছিল কিন্তু কপালে নাচছে শনি।

এক অসাধারণ গল্প নিয়ে শুরু হয়েছিল ‘ইন্দ্রাণী’ ধারাবাহিক। এক হাতে নিজের মেয়েকে মানুষ করে সে। বারো বছরের মেয়ের মা ইন্দ্রাণী। মেয়ের জন্মের পর থেকে একা হাতেই সব কিছু করেছে। শ্বশুর শাশুড়িকে নিয়ে সংসার সামলে এসেছেন তিনি। আর তারপরই এতো বছর পর হঠাৎ তার জীবনে আসে আদিত্য পুরকায়স্থ। এমনই এক প্রেক্ষাপটে নিয়ে শুরু হয় কালার্স বাংলার সিরিয়াল ‘ইন্দ্রাণী’।

ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন অঙ্কিতা চক্রবর্তী। আর আদিত্যর চরিত্রে দর্শক দেখছেন রাহুল গঙ্গোপাধ্যায়কে। এই আদিত্যর সঙ্গে নানা বাঁধা পেরিয়ে এবার নতুন জীবন শুরু করার পথে ইন্দ্রাণী। আর ঠিক এই মুহূর্তেই বন্ধ হতে চলেছে ‘ইন্দ্রানী’। যা শুনে সকলেই অবাক।

এক অন্যরকম বার্তা দিয়েছে এই ধারাবাহিক। এই সমাজে নিজের মায়ের বিয়ে খুশি মনে দিচ্ছে বারো বছরের মেয়ে। বাবা অথবা মায়ের বিয়ে দিচ্ছে সন্তান, এমন ঘটনা সচরাচর দেখা যায় না। তাই এই ধারাবাহিক নিয়ে সিরিয়াল প্রেমীদের মনেও কৌতূহল দানা বেঁধেছিল। বেশ অন্যরকমের এই ধারাবাহিক দর্শকদের মনে অনেকটা জায়গা করে নেয়।

যদিও এই ধারাবাহিক যে সর্বদা ভালো টিআরপি পায় তা নয়, তবে দর্শকদের কাছে প্রিয় চরিত্র ইন্দ্রানী। এ বিষয়ে অঙ্কিতা বলেন, “সিরিয়াল মানেই তো শুধু বস্তাপচা গল্প নয়। নতুন ধরনের কননেন্ট এলে তবে তো দর্শকের ভাল লাগবে। আমাদের উপর টিআরপির চাপ থাকে ঠিকই। কিন্তু চ্যানেল একটা শো এমন তৈরি করতেই পারে যেটা হয়তো যা চ্যানেলকে আরও এক ধাপ এগিয়ে যাবে।’’

Ankita chakraborty

ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার যে গুঞ্জন উঠেছে, তা নিয়ে এক দর্শক একটি পোস্টে লেখেন, “আমাদের প্রিয় ধারাবাহিক #ইন্দ্রাণী শেষের পথে। আসল গল্প সবেমাত্র শুরু হচ্ছিল, এর মধ‍্যেই শেষ হয়ে যাচ্ছে। খুব মিস করবো, আদিত‍্য-ইন্দ্রাণী জুটিকে।#adirani #Indrani #colorsbangla #Everyday 8pm “।

Back to top button