Annwesha Hazra Returns: সবে শেষ হয়েছে এই পথ যদি না শেষ হয়, এবার খুশির খবর! ফিরছে “উর্মি” অন্বেষা হাজরা! শুটিংয়ের ভিডিও দেখবেন নাকি?

বাংলা টেলিভিশনে এমন অনেক তারকাদের আমরা পেয়েছি যাদের অভিনয় আমাদের মুগ্ধ করেছে এবং সেই অভিনয়ের ছাপ দীর্ঘদিন রয়ে গেছে দর্শকদের মনের মধ্যে। তারা কালের নিয়মে পর্দা থেকে বিদায় নিয়েছে কিন্তু মানুষের মন থেকে সরে যেতে পারেনি। আগেকার দিনে তারকাদের কথা বাদ দিলেও এই প্রজন্মের নতুন অভিনেতা অভিনেত্রীদের মধ্যেও এই ধরনের বিষয়টি লক্ষ্য করা গেছে।

এমন অনেক ক্ষেত্রেই হয় যে সেই অভিনেতা বা অভিনেত্রীকে আমরা আবার ফিরে পেতে চাই কিন্তু তাকে দেখা যায় না। কেউ কেউ আবার স্বেচ্ছায় বিদায় নেন। আবার অনেক অভিনেতা অভিনেত্রীকে সরে যেতে হয় কিছু কারণে।

এই নায়িকা করেছেন একটা মাত্র সিরিয়ালের অভিনয় তবে তাতেই তার দুষ্টু-মিষ্টি অভিনয় দর্শকদের মন মাতিয়ে দিয়েছিল। আমরা কথা বলছি ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মির। উর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় এখনো মনে রেখেছে তার ভক্তরা।

এর আগেও তিনি অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা বেশ বেড়ে যায়। প্রথম ধারাবাহিক ‘চুনি পান্না’য় নিয়াকার চরিত্র দিয়ে অভিনয় জগতে এসেছিলেন। এরপর ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে মুখ্য নায়িকা – এক অসাধারণ সফরের অভিনয়ের সাক্ষী ছিল বাঙালি দর্শক।

ধারাবাহিক শেষ হওয়ার পর ফের তাঁকে দেখার অপেক্ষায় দিন গুনছিল দর্শক। এবার শোনা গেল, আবারও ছোটপর্দায় ফিরতে পারেন অন্বেষা। তবে দর্শকদের চাহিদামতো বিপরীতে আর ‘টুকাইবাবু’ ওরফে ঋত্বিক মুখোপাধ্যায় নেই। কারণ ঋত্বিক ইতিমধ্যেই অন্য সিরিয়ালে আছেন।

‘মন দিতে চাই’-য়ে নায়কের চরিত্রে ঋত্বিক থাকায় পুরনো উর্মি সাত্যকি জুটিকে ফিরে পাওয়া সম্ভব নয়। তাই এবার অন্বেষার বিপরীতে এবার দেখা গেল নতুন মুখ। নাম অরিজিৎ সিকদার।

তবে অরিজিত কোন অভিনেতা নন, নামকরা মডেল তিনি। তাঁর সাথে উর্মির রোম্যান্সের মুহূর্ত ধরা পড়ল। জানিয়ে রাখি, এই ভিডিওটি একটি ফটোশ্যুট। কোনো ধারাবাহিকের শ্যুটিং হচ্ছে না। বিখ্যাত ডিজাইনার এবং মেকআপ আর্টিস্ট রুদ্র সাহার নতুন কাজে দেখা গিয়েছে অন্বেষাকে। রুদ্র নিজেই পেজে আপলোড করেছেন। ক্যাপশনে লেখা ‘আমরা আবার আসছি’।

Back to top button