Annwesha Hazra: আসছে ‘বনলতা হাউজ’! জি ছেড়ে স্টার জলসার ধারাবাহিকে ফিরছে সকলের প্রিয় অন্বেষা! নায়ক কে?

একের পর এক নতুন ধারাবাহিক এসেই চলেছে। একদিকে চ্যানেলে ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার হিড়িক, অন্যদিকে নতুন ধারাবাহিক আসার ঝড়। পরস্পর নতুন ধারাবাহিক আসছে, কেড়ে নিচ্ছে পুরোনো ধারাবাহিকের স্থান। বেশকিছু ধারাবাহিক টিআরপির অভাবে মাত্র কয়েকদিনেই বন্ধ হয়ে যাচ্ছে।

এবার আরও স্টার জলসায় এক নতুন ধারাবাহিক আসতে চলেছে। ধারাবাহিকে থাকবেন জনপ্রিয় নায়ক-নায়িকা। নায়িকা হিসাবে যিনি থাকছেন, তিনি তো আগে থেকেই দর্শকদের মনে এক অন্যরকম জায়গা দখল করে রেখেছেন। দুষ্টু-মিষ্টি চরিত্রে লিড রোলে অভিনয় করে দর্শকদের মন মাতিয়েছিলেন যিনি, তিনি হলেন ‘এই পথ যদি না শেষ হয়’- এর উর্মি(অন্বেষা)।

ধারাবাহিকটি করার সময় নিজের অভিনয় দক্ষতার জন্য অল্প সময়ের মধ্যেই প্রচুর প্রশংসা কুড়িয়েছেন দর্শকের থেকে। ছোটপর্দার ঊর্মি ওরফে অভিনেত্রী অন্বেষা হাজরার সাবলীল অভিনয় প্রশংসিত হয়েছে টলি সেলবদের কাছেও। তাই এই নায়িকাকে ফিরে পাওয়ার জন্য অপেক্ষায় ছিলেন অনেক দর্শকরা।

শোনা যাচ্ছে, স্টার জলসায় নতুন ধারাবাহিক আসছে ‘বনলতা হাউজ’। আর এই ধারাবাহিকের দ্বারাই আবার ফিরছেন অন্বেষা হাজরা। বিপরীতে থাকছেন ‘নবাব-নন্দিনী’ ধারাবাহিকের নায়ক রেজওয়ান রাব্বানী শেখ। অন্বেষা তাঁর অভিনয় জীবনে অনেক জায়গায় কাজ করেছিলেন। তবে ‘এই পথ যদি না শেষ হয়’ থেকে তাঁর জনপ্রিয়তা দ্বিগুন বেড়েছিল।

Annwesha Hazra

কিছুদিন আগেই শোনা গিয়েছিল, স্টার জলসার আরেক নতুন ধারাবাহিকের জন্য স্ক্রিন টেস্ট দিতে গিয়েছিলেন তিনি। সাথে গিয়েছিলেন আরও অনেক নায়িকা। তবে শোনা যাচ্ছে, সেখানে তাঁকেই নায়িকা হিসাবে বাছাই করা হয়েছে। মিসিং স্ক্রু প্রোডাকশন হাউজের এই নতুন ধারাবাহিকের নতুন জুটি অন্বেষা ও রাব্বানী।

Back to top button