প’র’কী’য়া নয়, এবার স্বামীর স্ত্রীর চরিত্রে পর্দায় ফিরছেন অনিন্দ্য সেনগুপ্ত এবং জুন আন্টি! অবশেষে প্রকাশ্যে ধারাবাহিকের নাম

স্টার জলসা (star Jalsha) থেকে এবার বিদায় নিতে চলেছে যীশু সেনগুপ্তর ধারাবাহিক লাভ বিয়ে আজ কাল। প্রথমদিকে ধারাবাহিকের টিআরপি ভালো থাকলেও ধারাবাহিকের কাহিনীতে নতুন মোড় আসার কারণে কমতে থাকে ধারাবাহিকের টিআরপি। ফলেই ধারাবাহিকটিকে শেষ করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন চ্যানেল। সম্ভবত ২১ এপ্রিল শেষ শুটিং হয়ে পর্দা থেকে বিদায় নেবে ওমকার ঘোষ এবং শ্রাবণের জুটি অর্থাৎ ওম এবং তৃণার জুটি।

তবে কারুর পৌষ মাস তো কারুর সর্বনাশ। অর্থাৎ একটি ধারাবাহিক পর্দা থেকে বিদায় নিচ্ছে মানেই পর্দায় আসতে চলেছে নতুন একটি ধারাবাহিক। ইতিমধ্যেই জানা গেছে পর্দায় ফিরছেন আমি সিরাজের বেগম, এখানে আকাশ নীল খ্যাত অভিনেতা শন ব্যানার্জী। শেষবার তাকে পর্দায় দেখা গেছিল স্টার জলসার ধারাবাহিক মন ফাগুনে। তবে আবার প্রিয় ২ বছর পর পর্দায় ফিরছেন শন। লীনা গঙ্গোপাধ্যায়ের আসন্ন ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন তিনি।

ধারাবাহিকে শনের বিপরীতে অভিনয় করছেন গাঁটছড়া খ্যাত অভিনেত্রী অনুষ্কা গোস্বামী। ধারাবাহিকে গুরুত্বপুর্ন চরিত্রে অভিনয় করছেন বর্ষীয়ান অভিনেত্রী মাধবী মুখোপাধ্যায়, সাবিত্রী চট্টোপাধ্যায়। এছাড়াও ধারাবাহিকে রয়েছেন অম্বরিশ ভট্টাচার্য। তবে ধারাবাহিকে খলচরিত্রে রয়েছেন একজন, দুজন নয়, বরং তিনজন। আপনাদের পছন্দের মিশকা অর্থাৎ অভিনেত্রী অহনা দত্ত এবং সর্বোপরি আপনাদের সকলের প্রিয় জুন আন্টি(juneaunty) এবং অনিন্দ্য(anindya) অর্থাৎ অভিনেত্রী ঊষসী চক্রবর্তী এবং সুদীপ মুখার্জী। ধারাবাহিক শ্রীময়ীতে তাদের চরিত্রকে এখনও একইভাবে মনে রয়েছে দর্শকরা। খলচরিত্র হিসেবে শুনেছেন অনেক গালমন্দ।

 স্টার জলসা, বাংলা ধারাবাহিক, রোশনাই, শন ব্যানার্জী, অনুষ্কা গোস্বামী, সুদীপ মুখার্জী, ঊষসী চক্রবর্তী, Star Jalsha, Bengali Serial, Roshani, Sean Banerjee, Anushka Goswami, Sudip Mukherjee, Usashi Chokroborty

তবে এবার পরকীয়া নয়, স্বামী স্ত্রী হিসেবেই পর্দায় আসছেন তারা। অভিনেত্রী ঊষসী(Ushashi) একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যমকে এই বিষয়ে জানিয়েছেন “হ্যাঁ এই ধারাবাহিকে আমরা স্বামী স্ত্রী। যদিও আমার চরিত্রটা এই ধারাবাহিকেও খানিকটা খলচরিত্র। লীনাদির সঙ্গে কাজ করা মানেই আমার ঘরে ফেরার মতো। ছোট থেকে ওনাদের হাউসে কাজ করেছে। আর যতবার করেছি দর্শকদের অনেক প্রশংসা পেয়েছি। সেটা সোনার হরিণ হোক বা শ্রীময়ী। তবে সুদীপের(Sudip) সঙ্গে কাজ করা মানে খানিকটা নস্টালজিয়ার মতো।” যদিও ধারাবাহিকে নিজের চরিত্র নিয়ে মুখ খোলেননি অভিনেত্রী।

আরো পড়ুন: রাইয়ের প্রেমে পড়লো অনির্বাণ! বসের কাছে মিথ্যে কথা বলে ধরা পড়ে বদলে গেল রাইয়ের জীবন!

তবে জানা যাচ্ছে ধারাবাহিকে শনের মা এবং বাবার চরিত্রে দেখা যাবে দেখা যাবে তাদের দুজনকে। ধারাবাহিকটিতে নাম এখনও প্রকাশ্যে না আসলেও সূত্রে জানা গেছে ধারাবাহিকটির নাম রোশনাই। স্টার প্লাসের লীনা গঙ্গোপাধ্যায়ের প্রযোজিত ধারাবাহিক ঝনকের আদলেই তৈরি হচ্ছে এই ধারাবাহিকটি। ইতিমধ্যেই ধারাবাহিকের কলাকুশলীরা শুটিংয়ের জন্য পাড়ি দিয়েছেন বেনারস। সেখানেই থেকেই হবে ধারাবাহিকের কাহিনীর সূচনা। খুব শীঘ্রই পর্দায় মুক্তি পাবে আসন্ন এই ধারাবাহিকটির প্রোমো। তাহলে আপনারা কারা উৎসাহী এই ধারাবাহিকটি দেখা জন্য বিশেষ করে জুন আন্টি এবং অনিন্দ্যকে দেখার জন্য।

Back to top button