Bangla Serial

উমাতে আসছে নতুন সদস্য, স্টার জলসার ধূলোকণার এই বিখ্যাত অভিনেত্রীকে এবার দেখা যাবে জি বাংলার উমাতে! প্রমাণ মিলল ভিডিওতে

প্রায়শই আমরা দেখি জি বাংলার কলাকুশলীরা স্টার জলসায় চলে যাচ্ছেন বা স্টার জলসার কলাকুশলীরা চলে আসছেন জি বাংলায়। আসলে অভিনেতা-অভিনেত্রীরা যদি স্ক্রিপ্ট পছন্দ করেন এবং তাদের পারিশ্রমিক যদি উপযুক্ত হয় তাহলে দুটো চ্যানেলে একসঙ্গে কাজ করতে তাদের অসুবিধা হয় না।তবে অনেক সময় তারা কাজের চাপে পড়ে যে কোন একটি সিরিয়াল ছেড়ে দিতে বাধ্য হন।

বর্তমানে আমরা দেখছি জি বাংলার অপরাজিতা অপু থেকে খ্যাতি পাওয়া সুস্মিতা দে স্টার জলসা সিরিয়াল করছেন বৌমা একঘর।অন্যদিকে স্টার জলসার দেশের মাটিতে এবং খড়কুটোতে অভিনয় করেছিলেন রুকমা রয় তিনি এখন জি বাংলায় অভিনয় করছেন লালকুঠিতে এবং মনে হচ্ছে যে খুব শীঘ্রই আমরা স্টার জলসার আরেক অভিনেত্রীকে জি বাংলায় দেখতে পেতে চলেছি।

স্টার জলসার ধুলোকণা সিরিয়াল এখন টিআরপি রেটিং চার্টে রাজত্ব করছে তিন সপ্তাহ হল। লালন ফুলঝুরি চড়ুইয়ের সঙ্গে আরো কিছু চরিত্র বেশ গুরুত্বপূর্ণ সিরিয়ালে।বড় মামি, মিনি দিদি, বুলেট, তান, কমলিনী এরা যোগ্য সঙ্গত দেয় আর চড়ুইয়ের বদমাইশিতে সঙ্গ দেয় তার মা চান্দ্রেয়ী।চান্দ্রিল ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী যিনি কিছুদিন আগে অভিনেতা সুদীপ সরকারকে বিয়ে করেছেন যাকে আমরা এখন দেখতে পাচ্ছি বৌমা একঘরে।

স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে সেরা খলনায়িকার অ্যাওয়ার্ডও পেয়েছেন চান্দ্রেয়ী‌। তার অভিনয় মানুষের মনে দাগ কেটে গেছে এবং খুব সম্ভবত তিনি জিবাংলা উমাতে কোন নতুন চরিত্রে এন্ট্রি নিতে চলেছেন। তার কারণ তার পোস্ট করা একটি ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Anindita Raychaudhury (@raychaudhuryanindita)

গতকাল রাতে অনিন্দিতা একটি ভিডিও পোস্ট করেন যেখানে তাকে দেখা যাচ্ছে উমা টিমের সঙ্গে ভিডিও বানাতে। স্টুডিওতে বাড়ানো হয়েছে রিল ভিডিওটি এবং তাকে দেখা যাচ্ছে বাড়ির বউয়ের সাজে তাই মনে করা হচ্ছে যে হয় তিনি কাউকে রিপ্লেস করছেন আচার্য বাড়িতে নয় নতুন কোনো সদস্যের আগমন ঘটতে পারে। এখন দেখা যাক কী হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button