‘বাথরুমের সুইচ ON সুইচ off’ কানে ঝুলিয়ে ঘুরছে ‘তুঁতে’র ঋষিকা! ভিমড়ি খেল দর্শক! নেটদুনিয়ায় এমন দুলের ডিজাইন নিয়ে চলছে খিল্লি

৫ই জুন থেকে শুরু হল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘তুঁতে’। এই ‘তুঁতে’তেই হোমডেলিভারি, হেঁশেল ছেড়ে কাপড় বুনতে শুরু করেছেন ‘খুকুমনি’। নতুন রূপে ফিরলেন ‘খুকুমণি’। এতদিন রান্নায় তাঁর হাতের জাদুতে মজেছিল দর্শক। এবার তাঁর শিল্পী হাতের ছোঁয়ায় তৈরি হবে রঙবেরঙের নানা শাড়ি, ডিজাইনার জামা কাপড়। শুরু হল স্টার জলসায় দ্বীপাণ্বিতা রক্ষিতের ধারাবাহিক ‘তুঁতে’।

গ্রামের মেয়ে তুঁতের স্বপ্ন নামী ফ্য়াশন ডিজাইনার হওয়ার। আর তারজন্যই সে শহরে আসবে। কিন্তু আমরা প্রোমোতে আগেই দেখেছি, তুঁতে শহরে গিয়ে জানতে পারে, ফ্য়াশন ডিজাইনার নয় পরিচালিকার কাজ করার জন্য তুঁতের সৎ মা লাহিড়ি পরিবারের এক সদস্যের থেকে টাকা নিয়েছে। লাহা বাড়িতে তুঁতের পরিচয় কেবলই পরিচারিকা। সেই পরিচালিকা থেকে তার স্বপ্ন পূরণের যে জার্নি, এবার তাই ব্যক্ত হবে উক্ত ধারাবাহিকে।

এই মেগায় ছোট ম্যাডাম অর্থাৎ ঋষিকার চরিত্রে অভিনয় করছেন অনন্যা গুহা। যিনি এরআগে বহু ধারাবাহিকে কাজ করেছেন। ‘কৃষ্ণকলি’র মুন্নি চরিত্র দিয়ে তিনি শিশুশিল্পী হিসেবে জায়গা করে নিয়েছিলেন দর্শক মনে। তারপর একাধিক ধারাবাহিকে কাজ করে দর্শক মনে জায়গা করে নেন। তাঁর দেখা মেলে মিঠাইয়ের পিঙ্কিজি হিসেবে, লক্ষ্মী কাকিমা সুপারস্টার ও কমলা ও শ্রীমান পৃথ্বীরাজেও। এবার তিনি পড়লেন নেটিজেনদের ট্রোলের মুখে। সম্প্রতি একটি পর্বে তার কানেরদুল দেখে মজা করছেন দর্শক।

দেখা গিয়েছে, ঋষিকার একটি কানে ও, অন্য কানে অফ। দুই কাছে দুরকম কানেরদুল। যেন সুইচবোর্ড নিয়ে ঘুরছেন তিনি। এক নেটিজেন তার এই কানের দলকে উদ্দেশ্য করে মজা করে লিখেছেন, ‘কানের দুল দেখে শিহরিত,,,বাথরুমের সুইচ অন ও বাথরুমের সুইচ অফ’। যা দেখে খিল্লি করছেন বাকি নেটিজেনরাও। উক্ত পর্বে দেখা গিয়েছে, ঋষিকার জামা ডিজাইন করতে গিয়ে নিজেই বিপদ ডেকে আনল তুঁতে।

জন্মদিনে ঋষিকাকে গিফট দিতে তুঁতে তারই জামাতে ফুল দিয়ে ডিজাইন করে দিল। যা দেখে ঋষিকা খুবই রেগে যায় তুঁতের উপর। আর তাই শাস্তি স্বরূপ তুঁতের মুখে এঁকে দে বেড়ালের ছবি। যা সত্যি খুবই হাস্যকর। তুঁতের সাথে এরূপ মজা করে তবে কি পার পেয়েযাবে ঋষিকা? জন্মদিনের সেই ড্রেস কি আদোও পড়বে সে? কি হতে চলেছে পরবর্তী পড়বে? এবার সেটাই দেখার অপেক্ষায় দর্শক।

Back to top button