তীব্র শারীরিক যন্ত্রণা! বিয়ের আগে কঠিন রোগ নিয়ে চালাচ্ছেন শুটিং! অকপট ‘এখানে আকাশ নীল’- এর ‘হিয়া’

টিআরপির চক্করে এখন বাংলা টেলিভিশনে নতুন নতুন সব ধারাবাহিক আসছে আর যাচ্ছে। আসলে এখন রোজই কোনও না কোনও ধারাবাহিকের শুটিং শুরু হচ্ছে আবার বন্ধ হয়ে যাচ্ছে। আসলে সবটাই হচ্ছে টিআরপির খেল। জি বাংলা এবং স্টার জলসা বর্তমানে বাংলা টেলিভিশনের পর্দায় দুটি মূল প্রতিদ্বন্দ্বী চ্যানেল। এই দুই চ্যানেলে নাগারে হয়ে চলেছে ধারাবাহিক বন্ধ এবং শুরু।

তবে বন্ধ শুরুর এই নতুন খেলায় পিছিয়ে নেই অন্য চ্যানেলগুলিও। স্টার জলসা, জি বাংলার মতো‌ বাংলা টেলিভিশনে এখন অন্যতম জনপ্রিয় চ্যানেল সান বাংলা। এই চ্যানেলের পর্দায় দেখা মিলেছে বেশ কিছু পরিচিত মুখের। আসলে যে সমস্ত অভিনেতা-অভিনেত্রীরা আগে স্টার জলসা বা জি বাংলার মতো চ্যানেলের ধারাবাহিকে অভিনয় করতেন তাঁদের অনেকের‌ই এখন দেখা মিলছে সান বাংলায়।

যেমন স্টার জলসার সম্প্রচারিত হওয়া জনপ্রিয় ধারাবাহিক ছিল গ্রামের রানী বীণাপাণী। এই ধারাবাহিকে মূল নায়িকা অ্যানমেরি টমের দেখা মিলছে সান বাংলার পর্দায় শুরু হওয়া ধারাবাহিক ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে। এই ধারাবাহিক গ্রামের মেয়ে রুমঝুমের চরিত্রে অভিনয় করছেন অ্যানমেরি। আর খলনায়িকার চরিত্রে রয়েছেন বাংলা টেলিভিশনের আরও একজন প্রিয় অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। যিনি পজেটিভ চরিত্রে অভিনয় করে খ্যাতি পেলেও এখন কিন্তু নেগেটিভ চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়।

‘এখানে আকাশ নীল’-এর হিয়া চরিত্রে অভিনয় করে প্রচুর প্রশংসা কুড়িয়েছিলেন অনামিকা। বর্তমানে এই অভিনেত্রী অভিনয় করছেন ‘ফাগুনের মোহনা’ ধারাবাহিকে নেগেটিভ চরিত্র ঐন্দ্রিলা রূপে। বর্তমানে অভিনেতা উদয় প্রতাপের সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ অনামিকা। আর সেইসব নিয়েই একটি সংবাদ মাধ্যমের সামনে অকপট হলেন অভিনেত্রী। তীব্র গরমে বিয়ের সাজে ধরা দেন অভিনেত্রী। অবশ্য‌ই সেটা কষ্টের।‌‌ একই সঙ্গে শারীরিকভাবে ভীষণ অসুস্থ অভিনেত্রী। আলসারে ভুগছেন তিনি। আর এর ফলে তাঁর খুব‌ই যন্ত্রণা হচ্ছে শরীরে।

এই বছরের শুরুতেই শোনা গিয়েছে অনামিকা-উদয় প্রতাপ জুটি বসবেন বিয়ের পিঁড়িতে। ইতিমধ্যেই আইবুড়ো ভাত খাওয়া শুরু করে দিয়েছেন এই হবু দম্পতি। নিজেদের প্রেম নিয়ে কখনই লুকোছাপা করেননি এই দুজনে। বিয়ের বিষয়ে উদয় আগে জানিয়েছিলেন ভাবনাচিন্তা চলছে। অনামিকা জানিয়েছেন, পরিবার এবং বন্ধুদের নিয়ে বসবে এই বিয়ের আসর। বিয়ে নিয়ে উত্তজনা থাকার পাশাপাশি বেশ নার্ভাস‌ও লাগছে তাঁর বলে জানিয়েছেন তিনি। যদিও‌ তাঁরা দুজন দুজনকে বহুদিন ধরেই চেনেন। বন্ধুত্ব বদলেছে প্রেমে। দুই পরিবারের‌ও সমর্থন রয়েছে এই বিয়েতে বলে জানিয়েছেন অভিনেত্রী।

Back to top button