প্রেমিকের সঙ্গে বৃষ্টিতে ভিজে নাচ! রোম্যান্টিক মুডে লজ্জার মাথা খেয়ে ‘মিশকা’ অহনাকে চুমু খেয়ে বসলেন মেকআপ আর্টিস্ট প্রেমিক! ভিডিও দেখে চোখে আঙুল দিচ্ছে মানুষ

বাংলা টেলিভিশনের (Televison) দুনিয়ায় নায়িকাদের পাশাপাশি খলনায়িকারাও কিন্তু সমান ভাবে জনপ্রিয়। এমন প্রচুর অভিনেতা-অভিনেত্রী রয়েছেন যারা খলনায়ক বা খলনায়িকা হিসেবেই সুনাম কুড়িয়েছেন। অভিনয় দুনিয়ায় তারা পরিচিত হয়েছেন নিজেদের নেগেটিভ (Negative) চরিত্রের জন্যই।

অনেক অভিনেতার জীবনের স্বপ্নই থাকে শ্রেষ্ঠ খলনায়ক বা খলনায়িকা হওয়ার। কারণ নায়ক নায়িকার থেকেও খলনায়ক বা খলনায়িকার চরিত্রে অভিনয় করাটা অনেক বেশি শক্ত বলে মনে করেন তারা। এই যেমন বাংলা টেলিভিশনে শ্রীময়ী (Srimoyi) ধারাবাহিকে খলনায় কার চরিত্রে অভিনয় করে ব্যাপক প্রশংসা করিয়েছিলেন জুন আন্টি (June Anty) অর্থাৎ অভিনেত্রী ঊষসী চক্রবর্তী (Ushashie Chakrabarty)

এই মুহূর্তে নেগেটিভ (Negative) চরিত্রে অভিনয় করে তেমনই প্রশংসা কুড়োচ্ছেন অনুরাগের ছোঁয়া (Anurager Chhowa) ধারাবাহিকের খলনায়িকা মিশকা (Mishka) ওরফে অভিনেত্রী অহনা দত্ত (Ahana Datta)। খলনায়িকা হিসেবে তার আইডল কিন্তু শ্রীময়ীর জুন আন্টি। নাচ ছিল অহনার প্রথম প্রেম।‌ আর সেই নাচের সূত্র ধরেই তার অভিনয়ে প্রবেশ। তবে নায়িকা নয়। মিষ্টি চেহারার এই অভিনেত্রী খলনায়িকা হিসেবে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন।

এত সাফল্য পেয়েও কেন নিজের মা নিজের পরিবারকে ছেড়ে দিয়েছেন অহনা?

আসলে নিজের ব্যক্তিগত জীবনের সম্পর্কের কারণে এই অভিনেত্রী এখন নিজের পরিবারের থেকে অনেকটাই দূরে সরে গেছেন।‌ আসলে বাস্তবজীবনে অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের মেকআপ আর্টিস্ট দীপঙ্কর দের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন এই অভিনেত্রী। দীপঙ্কর ডিভোর্সি। আর একজন ডিভোর্সির সঙ্গে নিজের ২১ বছর বয়সী মেয়ের প্রেম মেনে নিতে পারেননি অভিনেত্রীর মা এবং তাঁর পরিবার। প্রেমিকের জন্য নিজের পরিবারকেও ছেড়ে দিয়েছেন তিনি। আর এর জন্য মা এবং নিজের পরিবারের বাকিদের সঙ্গেও নিজের সম্পর্ক ভেঙে ফেলেছেন তিনি।

তবে পরিবারের থেকে দূরে থাকলেও প্রেমিকের সঙ্গে কিন্তু দারুণ আনন্দে রয়েছেন অনুরাগের ছোঁয়ার মিশকা। বিভিন্ন সময় তিনি নিজেদের আনন্দঘন মুহূর্তের প্রেমমাখা ছবি সোশ্যাল মাধ্যমের পাতায় তুলে ধরেন। আর এবার দুজনেই বৃষ্টির আনন্দ চেটেপুটে উপভোগ করলেন‌। বৃষ্টিতে ভিজে নাচতে দেখা গেল তাদের।‌ আর তারা সেই মুহূর্তবন্দী করলেন ক্যামেরায়। শুধু কী তাই! দীপঙ্কর আদরে মাখা চুম্বন করেন অহনার কপালে। আর চোখের নিমেষে সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মাধ্যমে।

Back to top button