বিয়ের আগেই রানীকে নিয়ে অনেক দূরে চলে যাবে, কথা দিল দুর্জয়! ধামাকা পর্ব আসছে

স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘তোমাদের রানী’ (Tomader Rani)। ধারাবাহিকের গল্পের উপস্থাপনায় ধীরে ধীরে নায়ক দুর্জয় (Durjay) ও নায়িকা রানীর (Rani) রসায়ন মন কেড়ে নিয়েছে অনেকের। তাদের প্রেমের শুভারম্ভটি ছিল বেশ সুন্দর। রানী ও দুর্জয়ের এই জুটিকে বেশ পছন্দও করছেন দর্শক। যদিও এই পছন্দ কতদিন থাকবে, তা নিয়ে সন্দেহ রয়েছে।

ইতিমধ্যে দুজনের জীবনে এখন অনেক সমস্যা তৈরী হয়েছে। রানী ও দুর্জয় খুব অল্পসময়েই ঘনিষ্ঠ হয়েছে। আর তা সকলেই জেনে ফেলেছে। কিন্তু দুজনের পরিবারই এই সম্পর্কে রাজি নয়। অন্যদিকে, যে দেবযানী (Debjani) তাদের মিল করানোর জন্য উঠেপড়ে লেগেছিল, সেও রানীর সাথ দিচ্ছে না। রানী ও দুর্জয় বারংবার একে ওপরের সঙ্গে কথা বলতে চাইলেও তা কেউ করতে দিচ্ছে না।

আমরা যদিও জানি, রানী দুর্জয়কে মানিয়ে বিয়ে করবে। আর তারপরই রানীর জীবনে নতুন মোড় আসবে। রানী গর্ভধারণ করবে। আর সেই অবস্থাতেই রানী ডাক্তারি পড়বার জন্য এগিয়ে যাবে। কিন্তু সেসময় দুর্জয় রানীকে সাথ দেবে না। আমরা প্রোমো থেকে আগেই জেনে গিয়েছি, যে রানী হেরে যাবার মেয়ে নয়। রানী সন্তান সামলানোর পাশাপাশি সংসার সামলাবে, ডাক্তারিও পড়বে। রানীর এই স্বপ্নকে ছোঁয়া অনেকটাই কঠিন, কিন্তু রানী তা করে দেখাবে।

দেখা যায়, রানীর বাবা রানীর থেকে ফোন কেড়ে নিয়ে রানীকে বন্ধ করে দেয় ঘরে। সে সকলকে বোঝানোর পরও কিছুতেই কেউ রাজি হয় না রানীর কথায়। রানী একবার দুর্জয়ের সাথে কথা বলতে চায়। এদিকে রানীর ফোনে দুর্জয় ফোন করলে রানীর বাবা ফোনটি ধরে দুর্জয়কে অপমান করে। একদিকে রানী দেখে দুর্জয় তার কাছে এসে, তাকে বলে যে সে তাকে নিয়ে চলে যাবে। রানীকে দুর্জয় তার বুকে টেনে নেয়।

অন্যদিকে, দুর্জয় দেবযানীকে বলে যে সে আর বিয়ের কথা ভাববে না, কেরিয়ারে ফোকাস করবে। রানী আসলে সেটা স্বপ্ন দেখছিল। তবে দুর্জয়ের কথা ভেবে রানী কি বিয়ের মণ্ডপ থেকে পালিয়ে যাবে। দুর্জয় কি তাকে সসম্মানে গ্রহণ করবে? নাকি রানীর জীবনে আসতে চলেছে আবারও কোনও সমস্যা? দুর্জয়ের পাশাপাশি তার পরিবারকে বোঝানোও রানীর কাছে একটা বড় চ্যালেঞ্জ। রানী এবার কি পদক্ষেপ নিতে চলেছে?

Back to top button