দারুণ খবর! প্রধান চ্যানেলের জনপ্রিয় ধারাবাহিকে ফিরছেন ‘এক্কাদোক্কা’র নায়ক সপ্তর্ষি মৌলিক! নায়িকা কে?

স্টার জলসা (Star Jalsha) টিআরপির কারণে ইতিমধ্যেই বন্ধ হয়েছে অনেকগুলি জনপ্রিয় ধারাবাহিক। যেমন বাংলা মিডিয়াম, গাঁটছড়া, তুঁতে, কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ, এক্কা দোক্কা প্রভৃতি। সেই জায়গায় চ্যানেল নিয়ে এসেছে বেশ কয়েকটি নতুন ধারাবাহিক। তবে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর থেকে দেখা যায়নি সেই তারকাদের। তবে তাদের মধ্যে আবার অনেকেই ফিরেছেন নতুন ধারাবাহিক নিয়ে।

সম্প্রতি জানা গেছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক তুঁতের অভিনেতা সৈয়দ আরফিন ফিরছেন জি বাংলার ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক যোগমায়া নিয়ে। আবার অভিনেত্রী তিয়াশা লেপচাকে ইতিমধ্যেই দেখা যাচ্ছে স্টার জলসার আরেকটি ধারাবাহিক রামপ্রসাদে রানী ভবানীর ভূমিকায়। ওদিকে গাঁটছড়ার অভিনেতা ঋদ্ধিমান অর্থাৎ গৌরব চ্যাটার্জী আসছেন স্টার জলসায় তার অভিনীত অ্যাগ্রপালি প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে।

তবে এবার সংবাদ আসছে অন্য এক জনপ্রিয় টেলি অভিনেতার সম্পর্কে। যার অভিনীত ইতিমধ্যেই মুগ্ধ করেছে টলিপাড়াকে। অনেকদিন ধরেই সংবাদ আসছিল তার ধারাবাহিকের ফিরার বিষয়ে তবে এইবার সব জল্পনাকে সত্যি করে তিনি সত্যিই আসতে চলেছেন একটি জনপ্রিয় ধারাবাহিকে। কালার্স বাংলার অতি জনপ্রিয় ধারাবাহিক ফেরারী মন। বিধান পাল এবং শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় সন্ধ্যে সাড়ে ৬ টায় সম্প্রচারিত হয়।

ধারাবাহিকটি শুরু হয় ৭ই নভেম্বর ২০২২ সালে এবং ধারাবাহিকটি ইতিমধ্যেই শেষ করেছে ১৫৮টি পর্ব। ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন সুদীপ্তা রায়, বিপুল পাত্র, অরিন্দম গাঙ্গুলি, বীদিপ্তা চক্রবর্তী, স্যান্ডি সাহা, দিগন্তিকা চৌধুরী, ওঙ্কার ভট্টাচার্য্য, দেবজ্যোতি রায় চৌধুরী, সঞ্চারিকা পাল প্রমুখ তরুণ অভিনেতা অভিনেত্রীরা। সম্প্রতি জানা গেছিল ধারাবাহিকে যোগ দিয়েছেন অভিনেতা শুভজিৎ কর।

তবে এবার আসছে অন্য সংবাদ এবার জানা যাচ্ছে ধারাবাহিকে যোগ দিয়েছেন স্টার জলসার ধারাবাহিক অভিনেতা সপ্তর্ষি মৌলিক। সপ্তর্ষি ইতিমধ্যেই অভিনয় করেছেন স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক শ্রীময়ীতে এবং সম্প্রতি শেষ হয়েছে স্টার জলসায় তার অন্য একটি ধারাবাহিক এক্কা দোক্কা। জানা গেছে তাকে দেখা যাবে কালার্স বাংলার ধারাবাহিক ফেরারী মনে পুলিশ ইন্সপেক্টরের চরিত্রে। তো আপনারা কতটা উৎসাহী সপ্তর্ষিকে আবার একটি এত জনপ্রিয় ধারাবাহিকে দেখতে।

Back to top button