Bangla Serial

মিঠাই হলো সকলের সেরা! আদৃতের সব থেকে কাছের মানুষ এই কথাই জানালো নিজের মুখে, ভাইরাল সেই পোস্ট

জি বাংলার অন্যতম জনপ্রিয় সিরিয়াল হলো মিঠাই। বর্তমানে মিঠাইতে চলছে ধুমধাড়াক্কা পর্ব। গতকালই দেখানো হয়েছে অ্যাক্সিডেন্ট ট্র্যাক আর এর মধ্যেই আজকে দেখানো হয়েছে রিকি দ্য রকস্টার এর আগমন।

আগামীকাল বৃহস্পতিবার ঘোষণা হবে চলতি সপ্তাহের টিআরপি রেটিং। সেখানে আশা করা যাচ্ছে মিঠাই আবার বেঙ্গল টপার হবে। কারণ যেভাবে দ্রুতগতিতে গল্প এগিয়ে যাচ্ছে তাতে দর্শক টানটান উত্তেজনা মনে নিয়ে মিঠাই দেখছে।

আজকের পর্বে আমরা দেখতে পেয়েছি আর্যেশ রয় কে। এই আর্যেশ কে জানেন? ইনি হলেন ভূমি ব্যান্ডের ড্রামার এবং ভূমির সৌমিত্র রায়-এর ছেলে। এ তো গেল তার নিজস্ব পরিচয়। কিন্তু আর্যেশ হল আমাদের সিড অর্থাৎ আদৃতের বেস্ট ফ্রেন্ড। দুজনেই একসঙ্গে গান-বাজনা করে থাকেন এবং ছোটবেলা থেকেই দুজনের বন্ধুত্ব।

আজকে আমরা মিঠাই এর টাইটেল সং গাইতে দেখেছি আর্যেশকে। যেটা শুনে উচ্ছে বাবু বেঁচে আছে ধরে নিয়ে ছুটে এসেছিল মিঠাই। সেখানেই আমরা প্রথম দেখি আর্যেশকে।

তবে গতকাল আর্যেশের করা একটি পোস্ট ভাইরাল হয়ে গেছিল সোশ্যাল মিডিয়ায়।মিঠাই এর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলো সেই এবং লিখেছিল যে সে এই কয়েক ঘন্টার শুটিংয়ে বুঝে গেছে মিঠাই এর মত hard-working অভিনেত্রী ভীষণ কম আছে টলি ইন্ডাস্ট্রিতে। সে মিঠাইকে আরও বড় অভিনেত্রী হিসেবে দেখতে চায়। তার এই পোস্ট মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। সকলেই বলতে থাকেন যে কথা সত্যি সৌমি ভীষণ খাটেন মিঠাই এর জন্য।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button