আগে মন দেওয়া নেওয়া হবে তারপর খেলা হবে! আবার আলটপকা মন্তব্য করে কটাক্ষের শিকার ‘ওগো নিরুপমা’ সিরিয়ালের সৌমী

বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম পরিচিত মুখ সৌমী ঘোষ। নিজের অভিনয় দক্ষতায় অনায়াসেই দর্শকদের মন জিতে নিয়েছিলেন এই অভিনেত্রী। মিষ্টি চেহারার এই অভিনেত্রীকে এর আগে দর্শকরা দেখেছেন ওগো নিরুপমা, আয় তবে সহচরী ধারাবাহিকে।

টেলিভিশনে অভিনয়ের পাশাপাশি সমানতালে বহু জায়গায় স্টেজ পারফরম্যান্স‌ও করে থাকেন এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও কিন্তু দারুণ জনপ্রিয় এই অভিনেত্রী। নিত্যদিন‌ই বিভিন্ন রকম ছবিতে সোশ্যাল মিডিয়া ভরিয়ে তোলেন তিনি। কখনও তিনি লাস্যময়ী আবার কখন‌ও বোল্ড।

যদিও বিভিন্ন সময় বিভিন্ন ধরনের আলটপকা মন্তব্য করে কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী। আসলে নিজের কিছু মন্তব্যের কারণে শিরোনাম দখল করে নেন তিনি। বিভিন্ন সময়ে স্টেজে উঠে অদ্ভুত কথা বলে ট্রোলের সম্মুখীন হয়েছেন এই টেলিভিশন অভিনেত্রী। সৌমী ঘোষ মানেই স্টেজে উঠে বেফাঁস মন্তব্য।

এই যেমন কিছুদিন আগে স্টেজে উঠে একটি বেসুরো পাঞ্জাবির গান গেয়ে কটাক্ষবিদ্ধ হন তিনি। এর ফলে নেটিজেনরা তাঁকে তীব্র বিদ্রুপ এবং কটাক্ষ করে। একবার স্টেজে উঠে তিনি বলেন, ‘আমি কিন্তু যাবো না, যদি নাচো তবেই যাব। তোমাদের সাথে নাচব, গাইব, যা বলবে তাই করব। জড়িয়েও ধরতে পারো, চুমুও খেতে পারো।’

আর এবার ফের একবার কটাক্ষের সম্মুখীন হলেন তিনি। এবার তাঁকে একটি স্টেজে উঠে বলতে শোনা গেছে, আগে মন দেওয়া নেওয়া হবে তারপরে খেলা হবে। একজন অভিনেত্রীর এহেন মন্তব্যে রীতিমতো কটাক্ষের ঝড় বয়ে গেছে। অভিনেত্রীর এই বক্তব্য সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে। তাঁকে উদ্দেশ্য করে একাধিক মন্তব্য ভেসে আসতে শুরু করেছে। ‘কেউ বলেছেন পাগল মহিলা গাঁজা খেয়ে স্টেজে উঠেছে।’ আবার কেউ বলছেন ‘যেন মনে হচ্ছে ঝগড়া করতে উঠেছে!’ বা কেউ বলছেন ‘খেলা হবে।’

Back to top button