‘প্রতিশোধ নেওয়ায় বিশ্বাস করি না, বালিঝড় হঠাৎ শেষ হওয়ায় কষ্ট পেয়েছিলাম’! এতদিন পর মুখ খুললেন তৃণা

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তৃনা সাহা। খোকাবাবু ধারাবাহিকে অভিনেতা প্রতীক সেনের বিপরীতে তাঁর দর্শকদের মুগ্ধ করেছিল। ধীরে ধীরে তিনি হয়ে ওঠেন টলি পাড়ার অপরিহার্য নায়িকা।

একের পরের ধারাবাহিকে নজর কেড়েছিলেন তিনি। তাঁর সদ্য সমাপ্ত ধারাবাহিকটি হল বালিঝড়। মাত্র ২ মাসের মাথায় খারাপ টিআরপির জন্য বন্ধ হয়ে গেছে এই ধারাবাহিকটি। তবে আবারও হয়ত নতুন কোন ধারাবাহিতে কামব্যাক করবেন তিনি।

এই মুহূর্তে বাংলা টেলিভিশন দুনিয়ার অত্যন্ত জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্যের সঙ্গে দাম্পত্য জীবনে বাঁধা পড়েছেন তৃণা সাহা। দীর্ঘ প্রেমজীবন শেষে বিবাহিত জীবন শুরু করেছেন যুগলে। তাঁদের দীর্ঘ প্রেম পরিণতি পেয়েছে দাম্পত্যে। ছোটবেলা থেকেই বন্ধু ছিলেন তাঁরা৷ ধীরে ধীরে সেই বন্ধুত্বের সম্পর্কে লাগে প্রেমের রঙ৷ যদিও সেই প্রেমে একটা সময় কিছু সমস্যা এলেও তা কাটিয়ে উঠে গাঁটছড়া বাঁধেন দুজনে৷ অবশেষে চার হাত এক হয়৷

দু’জনেই বর্তমানে নিজেদের ধারাবাহিকের শ্যুটিং নিয়ে বড়ই ব্যস্ত। এই মুহূর্তে নীল অভিনয় করছেন জলসার বাংলা মিডিয়াম ধারাবাহিকে। মাঝখানে শোনা গিয়েছিল নীল-তৃণার সংসারে ভাঙনের খবর। যদিও তা গুঞ্জন বলে উড়িয়ে দেন দুজনেই। তবে এবার মানসিক সমস্যা নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী তৃণা সাহাকে।

অভিনেত্রী বলেন অন্যান্য রোগ‌ও যেমন শারীরিক সমস্যা তেমন মানসিক সমস্যাও কিন্তু একটি রোগ। একে অবহেলা করবেন না। একই সঙ্গে অভিনেত্রীর বার্তা নিজেকে সময় দিন। নিজের সঙ্গে কথা বলুন। কারণ আপনি নিজেকে যতটুকু চেনেন তা আপনাকে আপনার বাবা-মা বা কাছের কেউই কিন্তু চেনে না। আর তাই নিজেকে সময় দিতেই হবে নিজেকে ভালো রাখার জন্য। একই সঙ্গে নিজের ব্যক্তিগত অভিজ্ঞতা দিয়ে অভিনেত্রী বললেন, তিনি কখনই কারোর খারাপ চান না। কেউ তার সঙ্গে খারাপ করলেও তিনি কখনও তার বদলা নিতে চান না। যা ঘটে গেছে তা ভুলে যেতে চান তিনি।

Back to top button