যেমন অভিনয় তেমন‌ই গানের গলা! মাচা শোয়ে শ’রীর দেখানো পোশাক নেই, শুধু অসামান্য গান শুনিয়ে দর্শকদের মন ছুঁল অনুরাগের ছোঁয়ার দীপা

তাঁরাই দর্শকদের মূল আকর্ষণ। তাঁরাই রোজকার সন্ধ্যাগুলো মাতিয়ে রাখেন। তাঁদের অমোঘ আকর্ষণেই টেলিভিশন ভক্তরা নিজেদের প্রিয় চ্যানেলগুলি খুলে বসে পড়েন। উল্লেখ্য, তাঁরাই হলেন বাংলা টেলিভিশনের প্রাণ। তাঁদের অভিনয়ে মুগ্ধ করে বাঙালি দর্শককূলকে। আর এই মুহূর্তে বেশ কয়েকজন অভিনেত্রী রয়েছেন বাংলা টেলিভিশনে যাঁরা এই মুহূর্তে দর্শকদের মনে রাজত্ব করে চলেছেন। আর তাঁদের মধ্যে অন্যতম হলেন অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের দীপা। অর্থাৎ অভিনেত্রী স্বস্তিকা ঘোষ।

এই ধারাবাহিকটি বাংলা টেলিভিশনে এই মুহূর্তে শীর্ষস্থানে রয়েছে।‌‌ সূর্য-দীপার রোমান্সে মেতেছে বাঙালি। এই ধারাবাহিকের দুই তারকা অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা ঘোষ দুজনেই দর্শকদের ভীষণ পছন্দের। উল্লেখ্য, অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে কেন্দ্রীয় নারী চরিত্র অর্থাৎ দীপার চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। নিজের অভিনয় দক্ষতার জন্য দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। ‌

উল্লেখ্য, অসামান্য অভিনয় প্রতিভায় তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। কিন্তু শুধুমাত্র অভিনয় নয়, গান, নাচের ক্ষেত্রেও এক‌ইরকমভাবে পারদর্শী অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। বলা যায় বহুমুখী প্রতিভার অধিকারী তিনি। যেমন তার নাচের দক্ষতা তেমন‌ই তাঁর গানের গলা। কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় স্বস্তিকার নাচের একটি ভিডিও।

আর এবার ভাইরাল হয়েছে গানের একটি ভিডিও। সম্প্রতি একটি মাচা শোতে তাঁর গান দর্শকদের বিশেষভাবে মনে ধরেছে। আসলে বিভিন্ন সময় ধারাবাহিকের কলাকুশলীদেরকে বিভিন্ন মাচা শোতে আহ্বান জানানো হয়। সেখানে তাঁদেরকে গানের অনুরোধ করা হয়।আর এবার সেই মাচা শোতে দারুণ গান গেয়ে সবাইকে চমকে দিয়েছেন তিনি।

‘প্রেম সাদায় কালোয় বোনা শীতলপাটি’ গানটি নিজের সুরেলা কণ্ঠে অসাধারণভাবে উপস্থাপন করেছেন অভিনেত্রী। তাঁর সেই স্নিগ্ধ গানের কন্ঠে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। আসলে এই মাচা শো গুলি তারকাদের জীবনের অঙ্গ। বলা যায় এই শোগুলির মধ্যে দিয়ে তাঁরা দর্শকদের আরও কাছাকাছি পৌঁছতে সক্ষম হন।

Back to top button