Anurager Choya: শুধু অভিনয় নয় গানও গাইতে পারে সূর্যর স্ত্রী দীপা! “রাস্তার কুকুরগুলো রাতে এভাবেই আওয়াজ করে রাস্তায় কনসার্ট করে” বছরের শুরুতেই গান গাইতে গিয়ে Trolled দীপা  

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে যে কয়টি জনপ্রিয় ধারাবাহিক রয়েছে তার মধ্যে অন্যতম হলো স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’। যেখানে প্রথম থেকেই দর্শকরা সূর্য এবং দীপার জুটিকে দারুন পছন্দ করেছে। এখানে সূর্যর চরিত্রে দেখা যায় অভিনেতা দিব্যজ্যোতি দত্তকে এবং দীপার চরিত্রে দেখতে পাওয়া যায় অভিনেত্রী স্বস্তিকার ঘোষকে।

দিব্যজ্যোতিকে এর আগে বেশ কিছু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দর্শক দেখেছে কিন্তু স্বস্তিকা এর আগে একটি ধারাবাহিক এই অভিনয় করেছে। কিন্তু বাংলা টেলিভিশনের কোনো প্রথম সারির বিনোদনমূলক চ্যানেলে তার এই প্রথম কাজ। নিজের অভিনয় গুনে প্রথম থেকেই দর্শকদের বেশ মন জয় করেছেন স্বস্তিকা। সোশ্যাল মিডিয়াতেও বেশ ভালোই জনপ্রিয়তা রয়েছে এই অভিনেত্রীর। তবে এবার তাকে ট্রোল হতে দেখা গেল।

প্রসঙ্গত এমন বহু অভিনেত্রী বা অভিনেতা রয়েছে যারা নানারকম অনুষ্ঠানে যান এবং দর্শকদের আবদারে নাচ গান পরিবেশন করে দেখান। যেখানে কেউ কেউ তো জনপ্রিয়তা পান কিন্তু অনেকেই রয়েছে যারা ট্রোল হয়ে যান। তার কারণ সকলে ঠিকঠাক গান গাইতে পারেন না এমনটাই অভিযোগ দর্শকদের। আর সেই তালিকাতে এবার যুক্ত হল অভিনেত্রী স্বস্তিকা ঘোষের নাম।

অভিনেত্রী তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে নতুন বছরের প্রথম দিন একটি অনুষ্ঠানের ভিডিও দিয়েছেন যেখানে দেখা যাচ্ছে তিনি গান গাইছেন। আর সেখানেই কয়েকজন গিয়ে কমেন্ট করেছেন যে ‘যাদের অভিনয় করা কাজ তারা অভিনয়টাই করুক না, কেন শুধু শুধু গান গাইতে যাচ্ছেন’। অন্য আরেকজন লিখেছেন যে ‘কেন শুধু শুধু গান গাইতে যাচ্ছেন। সুন্দর গানগুলোকে নষ্ট করছেন আমাদের ছোটবেলার স্মৃতি গুলোকে এইভাবে আঘাত করবেন না।’ কিন্তু উল্টোদিকে অভিনেত্রীর ভক্তরা তাকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Back to top button