বাজল বিয়ের সানাই! এবার ‘গাঁটছড়া’ বাঁধছেন ‘রুক্মিণী’ শ্রীপর্ণা রায়! নিজেই দিলেন সুখবর

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ শ্রীপর্ণা রায় (Sriparna Roy)। আঁচল সিরিয়াল দিয়ে মুখ্য চরিত্রে অভিনয়ের যাত্রা শুরু করেছিলেন এই অভিনেত্রী। জি বাংলার কড়িখেলা ধারাবাহিকে অভিনয় করে বেশ ভালো জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। যদিও টিআরপি তালিকায় কোনদিনই দারুন ফল করতে পারেনি এই ধারাবাহিকটি। কম টিআরপি’র দরুণ চ্যানেল কর্তৃপক্ষ গতবছর এপ্রিল মাসে হঠাৎই শেষ করে দেয় এই ধারাবাহিকটিকে।

এরপর অভিনেত্রী দেখা বলেছিল ব্লুজ প্রোডাকশনের ধারাবাহিক মুকুটে। কিন্তু মাঝপথেই সেই ধারাবাহিক ছেড়ে দেন অভিনেত্রী। বর্তমানে এই অভিনেত্রীর দেখা মিলেছে জলসার জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়াতে (Gaatchora)। এই মুহূর্তে ঋদ্ধিমানের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন তিনি।‌

তবে এবার শোনা যাচ্ছে এই অভিনেত্রী বাস্তব জীবনে বিয়ে করতে চলেছেন। আগামী মাসের শেষের দিকেই বিয়ে অভিনেত্রীর। জানা গেছে একটি ম্যাট্রিমোনিয়াল সাইট থেকে আলাপ হয়েছিল তাদের। আর তারপরেই মন দেওয়া নেওয়া। ইতিমধ্যেই এই বিয়েকে কেন্দ্র করে প্রস্তুতি তুঙ্গে।

যদিও অভিনেত্রী জানিয়েছেন কাজের ব্যস্ততার কারণে সেই অর্থে তিনি মাথা ঘামাতে পারছেন না। সবটাই দেখছেন তার দাদা, মামা, মাসীরা। প্রসঙ্গত উল্লেখ্য, অভিনেত্রীর স্বামী কিন্তু বাস্তব জীবনে একজন চিকিৎসক।অভিনেত্রী জানিয়েছেন তার হবু স্বামী মেডিকেল পেশার সঙ্গে যুক্ত।

আরও পড়ুনঃ ‘৫ দিনের মধ্যে দুর্জয়কেই বিয়ে করব’! ফোনে হুমকি দিল রানীর বাবা! জমজমাট পর্ব আগামীকাল

জানা গেছে অভিনেত্রী বিয়ে হচ্ছে চন্দননগরে।‌ সেখানেই নিজের নতুন সংসার পাতবেন তিনি। তবে বিয়ের পরেও অভিনয় করবেন কিনা সেই বিষয়ে কিছু জানান নি অভিনেত্রী। প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরেই বিয়ের পিঁড়িতে বসেছিল অভিনেত্রী সুদীপ্তা ব্যানার্জী। এমনকি চলতি বছরের শেষের দিকে বিয়ের কথা রয়েছে অভিনেত্রী সন্দীপ্তা সেনের‌ও। অর্থাৎ বিয়ের মরশুম এসে গেল।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button