“তোমার মতো একজনকে পেয়ে আমি ধন্য!” কাঞ্চনের জন্মদিনে স্বামীকে আদুরে বার্তা শ্রীময়ীর!

Kanchan Mallick and Sreemoyee Chattaraj: বছরের শুরুতেই সংবাদ মাধমের পাতায় যে জুটি নিজেদের জায়গায় করে নিয়েছিলেন তিনি অভিনেতা কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) এবং তাঁর তৃতীয় স্ত্রী শ্রীময়ী। করোনার সময় থেকেই সংবাদ আসতে থাকে অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের (Sreemoyee Chattaraj) সঙ্গে প্রেম করছেন কাঞ্চন। ২০২১ সালে পুলিশের দ্বারস্থ হন অভিনেতা বিধায়কের দ্বিতীয় স্ত্রী পিঙ্কি বন্দ্যোপাধ্যায়। তিনি শারিরিক এবং মানসিক নির্যাতনের অভিযোগ আনেন কাঞ্চন এবং শ্রীময়ীর বিরুদ্ধে। তখনই সর্বপ্রথম স্বামীর প’রকী’য়ার কথা জনসম্মুখে আনেন পিঙ্কি।

২০২৪ সালে জানুয়ারি মাসে পিঙ্কির সঙ্গে ডিভোর্স হওয়ার পরপরই ১৪ ফেব্রুয়ারি আইনিমতে বিয়ে সেরে নেন কাঞ্চন শ্রীময়ী। এরপর ২ মার্চ জাঁকজমক করেই অভিনেত্রী শ্রীময়ী চট্টরাজের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন তৃণমূলের তারকরা সাংসদ। ‘কচি বউয়ের বুড়ো বর’ এই কথাটা নিয়ে কম ট্রোল হননি ৫৩ বছর বয়সী অভিনেতা কাঞ্চন। যদিও ট্রোলিংকে বুড়ো আঙুল দেখিয়ে ছুটিয়ে সংসার করছেন এই তারকরা দম্পতি।

বিয়ের পর বরের প্রথম জন্মদিনে বরকে আদুরে বার্তা দিলেন শ্রীময়ী

বিয়ের পর এটাই প্রথম জন্মদিন অভিনেতা কাঞ্চনের। সোশ্যাল মিডিয়ায় পুরনো ছবি পোস্ট করে স্বামীকে শুভেচ্ছা জানালেন শ্রীময়ী। ছবিটি দেখেই বোঝা যাচ্ছে বেশ কিছু বছর আগে তোলা এই ছবিগুলি। অভিনেতা কাঞ্চন মল্লিকের মুখে মাস্ক বলছে ছবিটি তোলা হয়েছে করোনার সময়। ছবিতে কাঞ্চন মল্লিকে দেখা গেছে হ্যামকে শুয়ে থাকতে। আর তাঁর পাশেই মাটিতে বসে সেলফিটি তুলছেন শ্রীময়ী।

অভিনেতার পরনে রয়েছে নিল টি-শার্ট। হাত মাথার পিছনে। অপরদিকে শ্রীময়ীর গায়ে রয়েছে চেক টপ এবং ডেনিম শর্টস। কাঞ্চনের দিকে খানিকটা শরীরটা এলিয়ে দিয়েই ছবিটি তুলেছেন শ্রীময়ী। ছবিটি সোশাল মিডিয়ায় শেয়ার করে শ্রীময়ী লিখেছেন “আমার হৃদয় তোমাকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। তোমার মতো কাউকে নিজের জীবনে পেয়ে আমি চির কৃতজ্ঞ। সারাবছর তুমি আমার হৃদয়টাকে যতটা আনন্দে ভরিয়ে রাখো, তোমার জীবনটাও ততটাই আনন্দে ভরে উঠুক। তোমাকে ভালোবাসি……”

আরও পড়ুনঃ এক সময় শিয়ালদহের স্টেশনে কাটিয়েছেন রাত! এখন তার দেখা পেতেই বাড়ির সামনে উপচে পড়ে ভিড়! কেমন ছিল দীপা ওরফে স্বস্তিকা ঘোষের অভিনয়ের যাত্রা?

যদিও নেটিজেনদের শুভেচ্ছা জানানোর বা নিজের বক্তব্য রাখার পরিসর দেননি শ্রীময়ী। কারণ পোস্টটিতে কমেন্ট বিভাগ সীমিত রাখা হয়েছে। তবে অভিনেত্রীর ছবিটি আবার উস্কে দিয়েছে করোনার সময় পিঙ্কির করা প’রকী’য়ার অভিযোগ। প্রশ্ন উঠছে তাহলে এই ছবিগুলি সেইসময়কার? এইধরনের মন্তব্য এড়াতেই কি মন্তব্যের বিভাগ বন্ধ রেখেছেন শ্রীময়ী? আপনাদের কি মনে হয়?

Back to top button