‘৫ দিনের মধ্যে দুর্জয়কেই বিয়ে করব’! ফোনে হুমকি দিল রানীর বাবা! জমজমাট পর্ব আগামীকাল

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় জমজমাট ধারাবাহিকের নাম তোমাদের রানী (Tomader Rani)। দর্শকদের ভীষণই পছন্দের একটি ধারাবাহিক এটি। নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলির মধ্যে তোমাদের রানী অন্যতম। ‌খুবই অল্প সময়ের মধ্যে জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিকটি। আর যার ফলে এই ধারাবাহিকের টিআরপিও (TRP) জমজমাট।

শুরু হওয়ার পর থেকেই এই ধারাবাহিকটি টিআরপিতে হারিয়ে চলেছে একসময়ে টিআরপিতে রাজত্ব করা ধারাবাহিক গৌরী এলোকে। অর্থাৎ শুরু থেকেই অল্পবয়সী দুই তরুণ-তরুণীর প্রেমের এই গল্প দর্শকদের পছন্দ হয়েছে। সেই সঙ্গে রয়েছে এক মেয়ের সব পাওয়ার লড়াই।

প্রসঙ্গত উল্লেখ্য, তোমাদের রানী ধারাবাহিকের নায়ক কিন্তু বেশ রাফ অ্যান্ড টাফ।আর রানী ভীষণ রকম মিষ্টি চেহারার এক মেয়ে। সবকিছু মন দিয়ে বিচার বিশ্লেষণ করে রানী। ভীষণ রকমের মুক্তমনা সে। কোন‌ও রকমের গোঁড়ামি তাকে ধরে রাখতে পারেনা। অন্যদিকে ভীষণ রকম বাস্তববাদী এবং কিছুটা হলেও গোঁড়া নায়ক দুর্জয়।

রানী মনে করে মেয়েরা জীবনে চাইলে সব কিছুই করতে পারে।ঔ সে যেমন সংসার, সন্তান আবার কেরিয়ার সবকিছুই চায়। জীবনে প্রচুর টাকা উপার্জন করার লক্ষ্য রয়েছে তার। এই ধারাবাহিকে দুর্জয়-রানীর দুষ্টুমিষ্টি প্রেমের রসায়ন দেখতে ভীষণ পছন্দ করেন দর্শকরা।

রানী প্রেমে পড়েছে দুর্জয়ের। চোখে হারাচ্ছে। এটাই তার প্রথম প্রেম। অন্যদিকে দুর্জয় প্রেমে আঘাত খেয়েছে। ধীরে ধীরে রানীকে ভালো লাগছে তার। যদিও এখনও রানীকে দুর্জয় ভালবেসেছে কিনা তা বলা যায়না। যদিও এরই মাঝে ঘটে যায় একটি ঘটনা। প্রাক্তন প্রেমিকাকে সামনে দেখে অতিরিক্ত মদ্যপান করে ফেলে দুর্জয়। তাকে সামলাতে গিয়ে রানী এবং দুর্জয় পরস্পর একে অপরের কাছাকাছি চলে আসে।

আরও পড়ুনঃ ‘আগুন দিয়ে জ্বালিয়ে দেব শাকচুন্নি নয়নতারা হয়ে ঢুকে বেগুনপোড়া হয়ে বেরোবে’! তারা আনল নয়নতারাকে, ফাঁস নতুন প্রোমো

এই ঘনিষ্ঠতার খবর চাউর হতে বেশি সময় লাগে না। এই খবর গিয়ে পৌঁছয় রানীর জাঁদরেল বাবা কানেও। জানাজানি হতেই রানীকে মেনে নিতে অস্বীকার করে দুর্জয় এবং দুর্জয়ের পরিবার। মেয়ের তাড়াতাড়ি বিয়ের ব্যবস্থা করে রানীর বাবা। তিনি দুর্জয় কে ফোন করে রীতিমতো হুমকি দিয়ে বলেন সে হতে পারে অনেক বড় ডাক্তার কিন্তু কুলটিতে শুধুমাত্র তার কথাই চলে। তিনি দুর্জয়কে জানিয়ে দেন আগামী চার দিন পর রানীর বিয়ে। কিন্তু নিজের প্রাণের বন্ধু দেবুকে রানী বলে দেয় সে বিয়ে করলে শুধুমাত্র দুর্জয়কেই বিয়ে করবে। এবার দেখার কী হতে চলেছে এই ধারাবাহিকে।

Back to top button