টিআরপি স্টান্ট! দর্শকরা কুটকাচালি, পর কীয়া দেখতে ভালোবাসে! নিজের শেষ ফ্লপ সিরিয়াল নিয়ে মুখ খুললেন সোনালী চৌধুরী

টলিপাড়ার অন্যতম জনপ্রিয় একজন অভিনেত্রী হলেন সোনালী চৌধুরী (Sonali Chowdhury)। একটা সময় বাংলা টেলিভিশনে নায়িকা চরিত্রে ধরা দিতেন এই অভিনেত্রী। কিন্তু বর্তমানে মা-কাকিমার চরিত্রে অভিনয় করতে দেখা যায় এই নায়িকাকে। সংসার, সন্তান হ‌ওয়ার পর তিনি নিজেকে কাজ থেকে একটু দূরে সরিয়ে নিয়েছিলেন।

এই অভিনেত্রীকে শেষবারের মতো দেখা গিয়েছিল বাংলা বিনোদনের (Bengali Serial) জগতে জি বাংলার ‘বোধিসত্ত্বের বোধবুদ্ধি’ ধারাবাহিকে। সেখানে বোধির মায়ের চরিত্রে অভিনয় করছিলেন অভিনেত্রী সোনালী চৌধুরী। বেশ ভালো রকমের প্রশংসিত হয়েছিলেন অভিনেত্রীর অভিনয়। ভিন্নধর্মী এই ধারাবাহিকের টিআরপি কম থাকার কারণে হঠাৎই বন্ধ করে দেওয়া হয় এই ধারাবাহিকটি।

কিন্তু তারপর আর দেখা মেলেনি অভিনেত্রীর। তবে শোনা যাচ্ছে এই অভিনেত্রী নাকি আবার‌ও ফিরবেন। তবে প্রধান দুই চ্যানেলে নয়। এবার তিনি আসছেন সান বাংলায়। আর সম্পূর্ণ ভিন্ন এক ভূমিকায়। এতদিন পর্যন্ত এই অভিনেত্রীর দেখা গেছে সিনেমা, সিরিয়ালে।

বিয়ে, সংসার, সন্তান পরবর্তী এখন তিনি অনেক বেছে বেছে কাজ করেন। আর এবার কোন‌ও ধারাবাহিক নয়, এবার তাকে দেখা যাবে নন ফিকশন শোতে। ‘সান বাংলা’র পর্দায় আসছে নতুন গানের অনুষ্ঠান ‘বাংলা মেলোডি’ (Bangla Melody)। আর সেখানেই সঞ্চালিকার ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। ৯ সেপ্টেম্বর থেকে সকাল ৭.৩০টায় শুরু হয়েছে এই অনুষ্ঠানটি। তথাকথিত রিয়ালিটি শো নয়। এখানে থাকছে ভিন্নধর্মী আমেজ। রবীন্দ্রসঙ্গীত, শ্যামা সঙ্গীত, অতুলপ্রসাদী, নজরুলগীতি, লোকগীতির পাশাপাশি আধুনিক গান শোনা যাচ্ছে। তবে শুধুমাত্র গান নয়, সঙ্গীত শিল্পীদের সঙ্গে রয়েছে জমাটি আড্ডা।

অভিনয়ের পাশাপাশি সঞ্চালনার দায়িত্ব পেয়ে ভীষণ আনন্দিত অভিনেত্রী সোনালী চৌধুরী। তার কথায়, সঞ্চালনা আমার খুব ভালো লাগে। গান শুনতেও আমার খুব ভালো লাগে। গান নিয়ে আড্ডা , গান শোনা, সব মিলিয়ে দারুণ অনুভূতি। সম্প্রতি ধারাবাহিক প্রসঙ্গে মুখ খুলে অভিনেত্রী বলেছেন, এখন ধারাবাহিকের প্লট বদলেছে, ভাবনা চিন্তা বদলেছে। ‌ কূটকাচালি, পর কীয়া না থাকলে ধারাবাহিক জমে না। বোধিসত্ত্বের বোধবুদ্ধি অন্যরকমের ধারাবাহিক ছিল সেখানে কোনো কূটকাচালি ছিল না। যদি কূটকাচালি থাকত তাহলে এই ধারাবাহিকটি বেশিদিন চলত।

Back to top button