প্রেম একজনের সঙ্গে, বিয়ে অন্যজনকে! কাউকে না জানিয়ে ‘গাঁটছড়া’ বাঁধলেন শ্রীমা! চরম চাঞ্চল্য সোশ্যাল মিডিয়ায়

শ্রীমা ভট্টাচার্য, ছোট পর্দার অতি পরিচিত এবং জনপ্রিয় মুখ। সকলেই চেনেন তাঁকে। অপরূপ সুন্দরী। বর্তমানে গাঁটছড়া ধারাবাহিকে খড়ি’র দিদি দ্যুতি’র চরিত্রে অভিনয় করছেন তিনি। সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজের দুনিয়াতেও পা রেখেছেন তিনি।‌ তাঁর সঙ্গে একটা সময়ে সারা জীবন ভালোবাসার, একসঙ্গে পথ চলার অঙ্গীকার ছিল অভিনেতা গৌরব রায়চৌধুরী-শ্রীমার মধ্যে।

পরবর্তীতে চেন্নাই সুপার কিংস দলের সদস্য কনিষ্ক শেঠ-এর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হন তিনি বলেই জানা গিয়েছিল। কিন্তু সেই সম্পর্ক‌ও ভাঙে। এবার শোনা যাচ্ছে, কে আপন কে পর, সহচরী খ্যাত অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জীর সঙ্গে প্রেমের সম্পর্কে আবদ্ধ হয়েছেন তিনি বলে জানা গেছে।

কাকে বিয়ে করলেন শ্রীমা?

একসঙ্গে বিভিন্ন সময় দুজনে মিলে রিল করেন, একসঙ্গে প্রচুর সময় কাটান তারা। আর এবার গুঞ্জন ছড়িয়েছে যে অভিনেতা উদয় প্রতাপ সিং ও অনামিকা সাহার মতোই তারাও লুকিয়ে লুকিয়ে বিয়ে করে নিয়েছেন। আসলে হঠাৎ করেই প্রকাশ্যে এসেছে শ্রীমার বিয়ের ছবি আর যা দেখে চমকে উঠেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত উল্লেখ্য, তবে রঙিন নয়, কনের সাজে সাদা-কালো ছবি শেয়ার করেন অভিনেত্রী। নববধূর সাজে সেই ছবি শেয়ার করে অভিনেত্রী লেখেন, নীরবতা তো জটিল হয় স্রেফ। কথা আজও সহজ, সরল। অভিনেত্রীর এই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা।

উল্লেখ্য, তবে এমনি এমনি বিয়ের কনে সাজেননি শ্রীমা। এই বিয়ের সাজের পিছনে রয়েছে অন্য গল্প। এটা আসলে শ্রীমার প্রজেক্টের একটি ছবি। কমেন্ট বক্সে এক নেটিজেন শ্রীমার প্রশংসা করে লেখেন, মুভিটা সত্যিই ভালো। গানগুলো জাস্ট মন ছুঁয়ে গেল।

Back to top button