দুঃসংবাদ ধারাবাহিক প্রেমীদের জন্য, স্টার জলসার জনপ্রিয় নায়ক বাদ গেল নতুন ধারাবাহিক থেকে

টিআরপি (TRP) তালিকায় প্রথম পাঁচে না এলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল। এই মুহূর্তে, বাংলা টেলিভিশনের বিনোদন চ্যানেলগুলির এক মাত্র লক্ষ্য টিআরপি তালিকায় প্রথম পাঁচে ধরাবাঁধা স্থান। এই টিআরপির কারণেই চ্যানেলের ভ্রূকুটিতেই কয়েকদিন আগেই বন্ধ হয়েছে স্টার জলসার (Star Jalsha) জনপ্ৰিয় ধারাবাহিক ‘গাঁটছড়া’ (Gaatchora)।

বাংলা বিনোদন দুনিয়ায় এই টিআরপির লড়াই নতুন কিছু নয়।ধারাবাহিকগুলির মধ্যে অহরহ চলছে টিআরপি দখলের লড়াই। পরস্পরকে টেক্কা দিতে চ্যানেলগুলিতে আসছে একাধিক নতুন ধারাবাহিক। গল্প একটু ঢিমেতালে এগোলেই বন্ধ হচ্ছে সিরিয়াল। বদলে যাচ্ছে স্লট।

ষ্টুডিও পাড়া সূত্রে খবর, অ্যাক্রোপলিস প্রোডাকশনের তরফ থেকে আসছে দুটি ধারাবাহিক। একটি আসছে স্টার জলসায়। অন্যটি আসছে সান বাংলায়। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ধারাবাহিকটির লুকসেট পর্ব। খবর ছিল, এই ধারাবাহিকে দেখা যাবে ‘গাটঁছড়া’ ও ‘কমলা ও শ্রীমাণ পৃথ্বীরাজ’ ধারাবাহিকের বেশ কিছু কলাকুশলীদের।

শোনা গিয়েছিল, সান বাংলার নতুন ধারাবাহিকে ফিরছে জনপ্রিয় অভিনেতা ইন্দ্রনীল চ্যাটার্জি (Indranil Chatterjee)। লুকসেটের পর কনফার্ম হয়ে গিয়েছিল সবকিছু। ১৫ই জানুরারি থেকে ছিল শ্যুটিং শুরুর কথা। কিন্তু কোনো এক অজানা কারণে সিরিয়াল থেকে বাদ পড়েছেন অভিনেতা। আর ইতিমধ্যেই প্রযোজনা সংস্থা খুঁজছে নতুন হিরো।

Bengali serial

আরও পড়ুনঃ টান টান উত্তেজনা ‘জগদ্ধাত্রী’ ধারাবাহিকে, মেননের সাহায্যে কৌশিকী মুখার্জির খুনি পর্যন্ত পৌঁছে গেল জ্যাস সান্যাল

এর আগে ইন্দ্রানীল অভিনয় করেছেন ‘আয় তবে সহচরী’ ধারাবাহিকে। কয়েকদিন আগেই শেষ হয়েছে ইন্দ্রনীলের ধারাবাহিক ‘নায়িকা নম্বর ১’। তারপর কথা ছিল, ইন্দ্রনীল ফিরবে নতুন এই ধারাবাহিকে।

Back to top button