Dyuti from Ganthchora: বাড়িতে পাঁচ বছরের ছোট ভাইয়ের হাতে মার খান এই জনপ্রিয় অভিনেত্রী, পর্দাতেও ছাড় পান না দিদি খড়ির কাছে! ঘরে বাইরে সব জায়গাতেই দুষ্টুমির পোকা মাথায় ঘোরে দ্যুতির, ভাইরাল ভিডিও

এই নায়িকা ছোট পর্দার এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় নায়িকাদের মধ্যে একজন হয়ে উঠেছেন। সব থেকে বড় কথা স্টার জলসার এই জনপ্রিয় ধারাবাহিকের সূত্রে এখন বহু মানুষ নায়িকাকে চেনে দ্যুতি হিসেবে। বরং অনেকেই নায়িকার আসল নাম ভুলেই গেছে।

Bengali actress
বুঝতে পারলেন কাকে নিয়ে কথা হচ্ছে? তিনি হলেন নায়িকা শ্রীমা ভট্টাচার্য। স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করে রীতিমত আলোড়ন ফেলে দিয়েছেন নিজের শ্বশুরবাড়িতে।

Bengali actress
না এখানে নায়িকার আসল শ্বশুরবাড়ির কথা বলা হচ্ছে না। গাঁটছড়া ধারাবাহিক যারা নিয়মিত দেখে তারা যে শুধু খড়ি আর ঋদ্ধিকে দেখার জন্য টিভি খুলে বসে তা নয়। পাশাপাশি তারা অধীর আগ্রহে অপেক্ষা করে আবার কোন নতুন চালাকি করতে চলেছে খড়ির বোন দ্যুতি আর তার স্বামী রাহুল।

Bengali actress
যে চরিত্র তে এখন অভিনয় করছেন এই নায়িকা সেটি খলনায়িকার চরিত্র। আর বাস্তব জীবনে নিজের ভাইয়ের কাছেও কিন্তু খলনায়িকা তিনি। কারণ দুষ্টুমিতে এক্সপার্ট শ্রীমা।

প্রমাণ দিয়েছেন নায়িকা নিজেই। জি বাংলার জনপ্রিয় রিয়ালিটি শো দিদি নাম্বার ওয়ানে সম্প্রতি হাজির হয়েছিলেন এই অভিনেত্রী নিজের ভাইয়ের সঙ্গে। ক্লাস ইলেভেনে পড়া ভাইকে এখনো বিরক্ত করতে নাজেহাল হন না এই অভিনেত্রী।

Bengali actress

বয়সে ভাই নায়িকার থেকে পাঁচ বছরের ছোট। তবে এখনো দুজনের মধ্যে হয় চড়ক মারামারি, অশান্তি, ঝগড়াঝাটি। তার এক ছোট্ট উদাহরণ দিয়েছেন নায়িকা নিজেই।

শ্রী মা জানায় একদিন ভাই ঘুমিয়ে থাকার সময় ভাইয়ের ভুড়ির ওপর চোখ মুখ এঁকে এবং তার ঠোটের উপর গোঁফ একে চলে যায় সে। ভাই ওই অবস্থাতেই ঘুম থেকে উঠে দোকানে যায় দুধ আনতে। মা তাকে ডাকতে এলেও সেটা দেখতে পায়নি।

এ নিয়ে রাস্তায় নাজেহাল হতে হয়েছে অভিনেত্রীর এই ছোট্ট ভাইকে। তবে বাড়ি ফিরে তার প্রতিশোধ তুলে নিয়েছে সে। দিদির চুলের মুঠি ধরে উপযুক্ত শাস্তি দিয়েছে দিদিকে। এই দিদি যে বিচ্ছু দ্য গ্রেট সেটা বলাই বাহুল্য।

Back to top button