Uday Pratap Singh: সত্যিই কি বন্ধ হচ্ছে ‘মিঠাই’? ধারাবাহিক বন্ধের খবর নিয়ে এবার রাতুল বলতে বাধ্য হল এমন কিছু কথা যা শুনলে ভালো লাগবে না আপনার

বলা চলে যে জি বাংলার সবচেয়ে সফল ধারাবাহিক হলো ‘মিঠাই’। পরপর বহু সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করেছিল এই ধারাবাহিক। বর্তমানে টিআরপি তালিকায় স্থান নামতে নামতে পঞ্চমে এসে দাঁড়িয়েছে। ধারাবাহিক কর্তৃপক্ষ অনেক চেষ্টার পরেও মিঠাইয়ের জনপ্রিয়তা আবার আগের মত ফেরাতে পারছে না। কিছুতেই দর্শকদের পছন্দের তালিকায় ফিরতে পারছে না এই ধারাবাহিকটি। বারবার জল্পনা উঠছে যে খুব শীঘ্রই শেষ হতে চলেছে ‘মিঠাই’।

Mithai TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
কিন্তু চ্যানেল কর্তৃপক্ষ বা ধারাবাহিক কর্তৃপক্ষ কারোর কাছ থেকে এই ‘মিঠাই’ বন্ধের কোনো খবর মেলেনি এখনো পর্যন্ত। উপরন্তু মিঠাইয়ের পরিচালক এবং অভিনেতা-অভিনেত্রীরা বারবার বলেছেন এমন কোন খবর তাদের কাছে নেই। সম্প্রতি মিঠাইয়ের মুখ্য অভিনেত্রী সৌমিতৃষা একটি সাক্ষাৎকারে বলেছেন, যে ধারাবাহিক বন্ধের কোনরকম খবর তার কাছে নেই এমন জল্পনা যারা তুলছে তারা যেন তাকে আগে খবর দেন কারণ ‘মিঠাই’ বন্ধ হলে তাকে নতুন কাজ খুঁজতে হতে পারে।

Ep - 183 | Mithai | Zee Bangla | Best Scene | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube
তবে এবার এই ধারাবাহিকের আরেক জনপ্রিয় অভিনেতা মিঠাই বন্ধের জল্পনা নিয়ে মুখ খুললেন। ধারাবাহিকে সিদ্ধার্থর বোন শ্রীতমার স্বামী রাতুলের ভূমিকায় অভিনয় করেন অভিনেতা উদয় প্রতাপ সিং। তাকে জি বাংলার আরও একটি নতুন ধারাবাহিককে অভিনয় করতে দেখা যেতে চলেছে। আর সেই দেখে দর্শকদের মনে আরো এই জল্পনা ঘনীভূত হয়েছে। সম্প্রতি চ্যানেলে একটি নতুন ধারাবাহিকের প্রমো সম্প্রচার হয়েছে যার নাম ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে। সেখানেই একটি গুরুত্বপূর্ন ভূমিকায় দেখা যাচ্ছে উদয় প্রতাপ সিংকে।

EP - 485 | Mithai | Zee Bangla Show | Watch Full Episode on Zee5-Link in Description - YouTube

এক সংবাদমাধ্যমে নিজের কাজ প্রসঙ্গে রাতুল জানান যে আপাতত দু’টি ধারাবাহিকেই কাজ করবেন তিনি। তাই এবার মিঠাই বন্ধের জল্পনাতে কথা বললেন রাতুল।এর উত্তরে অভিনেতা জানান যে তার কাছে চিরকাল বেশি গুরুত্বপূর্ণ ‘মিঠাই’ থাকবে, কারণ, শুরু থেকে তিনি এই পরিবারের সঙ্গে রয়েছেন। গুঞ্জন উঠেছে যে টিআরপি কমছে বলে হয়তো এই মেগা বন্ধ হয়ে যাবে, কিন্তু, তার কাছে এ রকম কোনও খবর নেই। অন্তত আগামী দু’তিন মাসে এমন কিছু ঘটবে না বলে জানান।

Uday Pratap Singh - YouTube

Back to top button