সার্থক স্যারের মনের কথা শুনে যারপরনাই খুশি স্রোত, কলেজের অনুষ্ঠানের রাতেই স্যার কী ছাত্রীকে করে বসলেন প্রেমের ইজহার?

Mithijhora Today Episode: দুর্বলদের উপর ছড়ি ঘোরানো সবলদের কাজ। আর তেমনই নজিরবিহীন বাস্তবতার চিত্র ফুটে উঠল জি বাংলার (Zee Bangla) জনপ্ৰিয় ধারাবাহিক ‘মিঠিঝোরা’য় (Mithijhora)। ধারাবাহিকের দর্শক দেখেছেন, রাইয়ের অফিসে কেলেঙ্কারি কাণ্ড। সুদীপ্ত নিজে চুরি করে দায়ভার চাপিয়েছে রাইয়ের উপর। তবে নিজেকে প্রমাণ করতে বদ্ধ পরিকর রাই।

মিঠিঝোরা আজকের পর্ব ৮ মে (Mithijhora Today Episode 8 May):

এই মুহূর্তে আসল সত্যের উপর থেকে পর্দা তুলতে অনির্বাণের থেকে একদিনের সময় চেয়ে নিয়েছে রাই। অনির্বাণ মনে মনে বিশ্বাস করে না রাই এমন কাজ করতে পারে। ঘুরেফিরে তার সন্দেহ চলে যাচ্ছে, সুদীপ্তর উপর। তাই রাইয়ের সঙ্গে দেখা করে সমস্যা মিটিয়ে নিতে চায় সে। তবে রাই নিজেকে প্রমাণ করতে এক চুলও কসুর করবে না।

শাক দিয়ে মাছ ঢাকা, মিথ্যে প্রেগনেন্সির খবর ঢাকতে এবার শৌর্য্যকে ব্যবহার করল নীলু

এদিকে, নীলুর মিথ্যে প্রেগন্যান্সির খবরের হাঁড়ি হাটে  ভেঙেছে। এখন তার বক্তব্য প্রথম ডাক্তার নিশ্চয় ভুল রিপোর্ট দেখেছে। শৌর্য্যর কাছে ভাল তাকে সেজে থাকতেই হবে। শৌর্য্যকে কোনোক্রমে বুঝিয়ে-শুঝিয়ে এবার তাকেও নীলুর প্ল্যানে শামিল করে সে। শৌর্য্যকে শিখিয়ে দেয় সে যেন বাড়িতে গিয়ে কাউকে কিছু না বলে। শুধু রাইকে যেন সময় দেয়।

সার্থক-স্রোতের প্রেমের ইস্তেহার

অপরদিকে, রাইয়ের ছোটবোন স্রোত কলেজের প্রোগ্রাম শেষে মেকআপ রুমে যায়। তখনই আচমকা অন্ধকার হয়ে যায় চারিদিক। অন্ধকারে স্রোতকে খুঁজতে আসে সার্থক স্যার। কড়া গলায় বলে, কেন সবাই চলে যাওয়ার পরও স্রোত এখানে? উত্তরে স্রোত বলে তার প্রয়োজনেই সে মেকআপ রুমে এসেছে। অন্যদের মেকআপ তোলার প্রয়োজন পড়েনি। কিন্তু তার ছিল।

আরও পড়ুন: নিজেকে তৃপ্ত করার মতো একটা কাজও করিনি! যেদিন এই স্যাটিসফেকশন চলে আসবে সব শেষ! অকপট গার্গী রায়চৌধুরী

এই প্রথম নিজ মুখে স্রোতের উপস্থাপনার প্রশংসা করেন সার্থক স্যার। তার প্রশংসা শুনে স্রোত অবাক হয়। আরও অনেকের সঙ্গেই স্রোতের শুভেচ্ছা বিনিময় চলে।। ধীরে ধীরে একে ওপরের প্রতি রাগ ভাল লাগায় পরিণত হচ্ছে ধারাবাহিকের গল্পে। স্রোত আর সার্থক জুটিকে পর্দায় দেখতে উচ্ছ্বসিত দর্শক।

Back to top button