ধরা খেয়ে গেল নীলু! প্রেগনেন্সি রিপোর্ট নেগেটিভ আসতেই নীলুর মিথ্যের আগল ভাঙল! রাগে অন্ধ হয়ে কি করবে শৌর্য্য?

Mithijhora Today Episode: জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরা (Mithijhora)। রাই, নীলু আর স্রোত- তিন বোনের জীবনেই আসছে নতুন নতুন চমক। ধারাবাহিকের প্রতিটি পর্বে একের পর এক নতুন নতুন চমক দারুণ উপভোগ করছে দর্শকরা। সুদীপ্তর চক্রান্তের শিকার হয়েছে রাই। ট্যাক্সের টাকা চুরির বদনাম দিয়ে রাইকে জেলে পাঠানোর পরিকল্পনা করেছিল সুদীপ্ত। তাঁর পরিকল্পনা রাইকে ফাঁসিয়ে অনির্বাণের অফিস দখল করা।

নিজের উদ্দেশ্য সফল করার জন্য যথার্থ পরিকল্পনাও করে ফেলেছিল সুদীপ্ত। কিন্তু অনির্বাণকে অনুরোধ করে একদিনের জন্য অপেক্ষা করতে বলে রাই। তারপরই সে চলে যায় রঞ্জনদার সঙ্গে দেখা করতে। ওদিকে স্টেজে যাওয়ার জন্য অপেক্ষা করতে থাকে স্রোত। সার্থক তাঁকে বলে ভালো করে নাচ করতে। সার্থক তাঁর সঙ্গে ভালো করে কথা বলছে দেখে অবাক হয়ে যায় স্রোত।

মিঠিঝোরা আজকের পর্ব ৭ মে (Mithijhora Today’s Episode 7 May):

প্রেগনেন্সির রিপোর্ট নেগেটিভ আসতেই শৌর্য্যর কাছে ধরা পড়ে গেল নীলু:

ইতিমধ্যেই ধারাবাহিক দেখা গেছে রাই কথা বলতে থাকে রঞ্জনদার সঙ্গে। তিনি রাইকে জানায় রাইকে তিনি সম্পূর্ণভাবে সাহায্য করবেন। এরপরই রাইয়ের থেকে সুদীপ্তর নম্বর নিয়ে নেন রঞ্জনদা। একজন লোককে ফোন করে সেই নম্বরটা তিনি দিয়ে বলেন কল সংক্রান্ত সমস্ত তথ্য বের করতে। এরপরই রাই সেখান থেকে বেরিয়ে চলে যায় বাড়ির দিকে। তখনই রাইয়ের সঙ্গে দেখা হয় শৌর্য্যর। রাইকে দেখেই একের পর এক প্রশ্ন করতে থাকে শৌর্য্য।

আরও পড়ুন: বিনোদন দুনিয়ায় ফের দুঃসংবাদ! অভিনেত্রী মালা সিনহার জীবনে নেমে এল অন্ধকার

তখনই চলে আসে নীলু। রাইকে নানাভাবে অপমান করতে থাকে নীলু। যদিও নীলুর একটা কথাকেও পাত্তা না দিয়ে চলে যায় রাই। আর নীলুকে নিয়ে ডাক্তারের কাছে চলে যায় শৌর্য্য। নীলুর রিপোর্টটা ভালো করে দেখে ডাক্তার রিপোর্টটা দেখান শৌর্য্যকে। রিপোর্ট দেখেই মাথায় বজ্রপাত হয় শৌর্য্যের। রিপোর্ট দেখিয়ে সে নীলুকে বলে তাঁর রিপোর্ট নেগেটিভ কিভাবে আসল তাঁর মানে কি নীলু তাঁকে মিথ্যে বলেছে? সেটা শুনেই ঘাবড়ে যায় নীলু। সে চোটপাট করতে থাকে ডাক্তারের ওপর।

স্রোতের নাচ দেখে মুগ্ধ সার্থক:

এরপর নীলুকে উত্তেজিত হতে দেখে তাঁকে শান্ত করে নিয়ে যাওয়ার কথা বলেন ডাক্তার। ওদিকে স্টেজে গিয়ে নাচ শুরু করে স্রোত। স্রোতের নাচ দেখে প্রশংসায় পঞ্চমুখ সবাই। স্রোতের ওপর থেকে চোখ সরছে না সার্থক। একদৃষ্টিতে স্রোতের নাচ দেখতে থাকে সার্থক। এমনকি নিজের গানের লাইনও বলতে ভুলে যায় সার্থক। সার্থকে এইভাবে দেখে তাঁর বাবা বুঝে যান সার্থক স্রোতকে পছন্দ করে। এরপর অনুষ্ঠান শেষ হয়ে গেলে মেকআপ তুলতে মেকআপ রুমে চলে আসে স্রোত। তখনই চলে যায় ইলেকট্রিসিটি। স্রোত তাড়াতাড়ি বেরতে যাবে এমন সময় ঘরে চলে আসে সার্থক। সার্থকে দেখে খুব ভয় পেয়ে যায় স্রোত। তাহলে আপনাদের কি মনে হয় এবার স্রোতের সঙ্গে কি করবে সার্থক?

Back to top button