Sean Banerjee: টাটকা খবর! আসছেন শন ব্যানার্জি নতুন রূপে! অভিনেতা নিজেই জানালেন সোশ্যাল মিডিয়াতে –

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় অভিনেতা হলেন শন ব্যানার্জি। যাকে সম্প্রতি কোন ধারাবাহিকে দেখতে পাওয়া যাচ্ছে না। স্টার জলসার ধারাবাহিক ‘আমি সিরাজের বেগম’ দিয়ে তার অভিনয় জীবন শুরু। তারপরে স্টার জলসার আরো দুটি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।

‘আমি সিরাজের বেগমে’র পরে তাকে দেখা গেছে ‘এখানে আকাশ নীলে’ এবং তারপরে দেখা গেছে ‘মন ফাগুনে’। এই সব কটি ধারাবাহিকেই তার অভিনয় দিয়ে দর্শকের মন জিতে নিয়েছেন শন। তবে সবকটি ধারাবাহিকের থেকে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল ‘মন ফাগুন’ এ। যেখানে তিনি অভিনেত্রী সৃজলা গুহর বিপরীতে অভিনয় করেছিলেন।

ওই ধারাবাহিকে পিহু এবং ঋষির জুটিকে মানুষ ভীষণ পছন্দ করেছে। তবে এই ধারাবাহিক বেশ কয়েক মাস হল শেষ হয়েছে। তারপরে এখনো পর্যন্ত আর কোনো ধারাবাহিকের শনকে অভিনয় করতে দেখা যায়নি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিওতে দেখা গেল শনের নতুন ধারাবাহিকের খবর।

প্রসঙ্গত অভিনেতার একটি লাইভ ভিডিওর কিছুটা অংশ সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে শনকে বলতে যে তিনি এখন দার্জিলিঙে রয়েছে। তার পরবর্তী ধারাবাহিকের শুটিং এর জন্য।

আর তারপরে অভিনেতার অনুরাগীরা বেশ উচ্ছ্বাসিত। অভিনেতার নতুন ধারাবাহিক কোন চ্যানেলে আসতে চলেছে বা বিপরীতে কাকে দেখা যেতে চলেছে তাই নিয়ে। কিন্তু এখনো পর্যন্ত এই ভিডিওর সত্যতা যাচাই করা হয়নি। এটা শনের নতুন ধারাবাহিকের কথা তিনি বলছেন নাকি ভিডিওটি আগের। তিনি মন ফাগুনের শুটিং শুরুর সময় বলেছিলেন!

Back to top button