টাকা ফেরত চাই’, সামাজিক মাধ্যমে সহ-অভিনেত্রীকে হুমকি দিলেন রণজয়

স্টার জলসার জনপ্রিয় জুটি অনুজ এবং গুড্ডিকে মনে পড়ে? প্রায় এক দশক আগের, ‘গুড্ডি’ ধারাবাহিকের শ্যামৌপ্তি মুদলি এবং রণজয় বিষ্ণুর জুটি এখনও দর্শকদের মনের মণিকোঠায় অসীন। সম্প্রতি লীনা গাঙ্গুলির হিন্দি ধারাবাহিকে অভিনয় করে কলকাতায় ফিরেছেন দুজনেই। কিন্তু তারপরই আচমকা প্রকাশ্যে নায়িকাকে টাকা ফেরত দিতে বললেন নায়ক। এ নিয়ে নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় একটি ছবিও পোস্ট করেছেন অভিনেতা রণজয় বিষ্ণু।

ছবিতে দেখা যাচ্ছে, শ্যামৌপ্তির হাত ধরে আছেন রণজয়। দেখে বোঝা যাচ্ছে, নায়িকার হাত ছাড়তেই চাইছেন না তিনি। আচমকা দেখলে মনে হবে কোনো নাচের পোজ় দিয়েছেন দুজনে। কিন্তু নেপথ্যে কারণটা অন্য। রণজয় লিখেছেন,’অনেক টাকা ধার আছে, শোধ করে যা নাহলে মাকে বলে দেব।’ এক ঝলক পোষ্ট দেখে মনে হবে গুরুতর কিছু ঘটেছে বোধ হয়। কিন্তু আসলে তা একেবারেই নয়।

সবটাই মজার ছলে। সম্প্রতি একটি অনুষ্ঠানে একসঙ্গে পারফরম্যান্স করেছেন পর্দার গুড্ডি এবং অনুজ। সেই কথাই ভক্তদের জানানো উদ্দেশ্য ছিল রণজয়ের। মজার ছলেই দর্শকদের তা জানায় তাদের প্রিয় অনুজ। অনেক বছর পরে এই ধারাবাহিকের মাধ্যমেই ছোট পর্দায় দেখা গিয়েছিল তাঁকে। প্রায় এক বছরেরও বেশি সময় ধরে অনুজ হিসেবে দর্শকদের মনোরঞ্জন করেছেন অভিনেতা।

শুধু ক্যামেরার সামনে অভিনয় নয়, স্টেজে নাটক করার প্রতিও রণজয়ের আলাদা আকর্ষণ রয়েছে। ইদানিং তাঁর ব্যাক্তিগত জীবন নিয়ে দর্শকদের মধ্যে আলোচনা তুঙ্গে। অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে প্রেমে ইতি ঘটেছে তাঁর। অন্যদিকে, গুড্ডি এবং অনুজ জুটিকে ফের পর্দায় একসঙ্গে দেখতে উচ্ছসিত দর্শকরা।

 

View this post on Instagram

 

A post shared by RANO JOY (@rano_joy22)

Back to top button