শীতে জমাট বাঁধল নতুন প্রেম! “অনুজ” রণজয়ের সঙ্গে মিশমির সম্পর্ক অবশেষে এল প্রকাশ্যে

এই বছরে বিচ্ছেদ হয়েছে বাংলা ইন্ডাস্ট্রির অনেক তারকার। এই যেমন জনপ্রিয় জুটি জিতু কমল এবং অভিনেত্রী নবনীতা দাস এখন ‘প্রাক্তন’ হয়ে গেছেন। চলতি বছর জুন মাসে নিজেদের বিচ্ছেদের কথা জানিয়েছেন টেলি অভিনেত্রী নবনীতা দাস। এখন তাদের পথ আলাদা। এই বছরেই বিচ্ছেদের পথে হেঁটেছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত-গায়ক শোভন গাঙ্গুলী।

আবার এই বছরেই বিচ্ছেদ হয়ে গেছে অভিনেত্রী সোহিনী সরকার অভিনেতা রণজয় বিষ্ণুর। দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক ছিল তাদের। আর দীর্ঘ সেই প্রেমের সম্পর্কে ইতি টেনেছেন তারা। এই মুহূর্তে সোহিনী মজেছেন শোভনের সুরে। এমনটাই গুঞ্জন। এখন তো খোলামেলা প্রেমের ইঙ্গিত দিচ্ছেন দুজনে। অন্যদিকে শোনা যাচ্ছে রণজয়ও নাকি মন দিয়েছেন বাংলা ইন্ডাস্ট্রির একজন প্রিয় অভিনেত্রীকে।

কে তিনি? শোনা যাচ্ছে সেই অভিনেত্রী নাকি মিশমি দাস। গত বছর প্রেম ভেঙেছে এই অভিনেত্রীর। এই মুহূর্তে তুঁতে ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন তিনি। অন্যদিকে গুড্ডি পরবর্তী নতুন ধারাবাহিকে ফিরতে চলেছেন রণজয়। তার ধারাবাহিকের নাম কোন গোপনে মন ভেসেছে।

আর এবার শোনা যাচ্ছে এই অভিনেতার মন ভেসেছে মিশমিতে। সৌরভ-দর্শনার বিয়ের অনুষ্ঠানে তাদের ঘনিষ্ঠতা দেখে চোখ টাটিয়েছে দর্শকদের। মিশমি বিয়ে বাড়িতে আসতেই তার দিকে এগিয়ে যান রণজয়। এরপর থেকে গোটা সময়টা নাকি একসঙ্গে কাটান এই নতুন জুটি। আর তাদের সম্পর্কের এই রসায়ন দেখে অনেকেই মনে করছেন তারা হয়ত লুকিয়ে প্রেম করছেন চুটিয়ে। যদি এই ঘটনা সত্যি হয় তাহলে কিন্তু মন্দ হয় না।

Back to top button