একগুচ্ছ মালা দিয়েই ঢাকার চেষ্টা স্ত’ন!! অভিনেত্রী সোহিনী সরকারের সাহসী ছবি দেখে বিস্ফোরক মন্তব্য তার প্রাক্তন প্রেমিক রণজয় বিষ্ণুর!

টলিপাড়ায় বরাবরই সাহসিকতার পরিচয় দিয়েছেন অভিনেত্রী সোহিনী সরকার (Sohini Sarkar)। সম্পর্ক হোক, বা পোশাক বা হোক সিনেমা অভিনয় ট্রোলকে কখনোই পাত্তা দেননি তিনি। নিজের মতোই করে গেছেন কাজ। সম্প্রতি আবার বোল্ডনেসের মাত্রা ছাড়িয়েছেন সকলকে তাক লাগিয়ে দিয়ে সোশ্যাল মিডিয়ায় ক্যামেরা বন্দী হয়েছেন তিনি। পরনে মেরুন রঙের লেহেঙ্গা, চোখে গাঢ় কাজল। তবে টপের জায়গায় তিনি পড়েছেন কেবল একগুচ্ছ মালা।

শরীরে উর্দ্ধাঙ্গে নেই সুতোর লেশমাত্র। কেবল খালি ফুল দিয়েই ঢেকেছেন স্তনযুগল। অভিনেত্রী ফটোশুটের এরকম ছবি দেখে হতবাক নেট দুনিয়ায়। সঙ্গে সঙ্গে শুরু হয় ট্রোলিং। নেটিজেনরা জিজ্ঞাসা করেছেন “উরফির জাবেদের কোন হাত নেই তো!” যদিও নেটিজেনদের কটাক্ষকে উড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। সেই ছবি দেখ কি বললেন অভিনেত্রী প্রাক্তন প্রেমিক রণজয় বিষ্ণু? রণজয়ের সঙ্গে সোহিনীর সম্পর্ক ভেঙেছে গতবছর।

তারপরই অভিনেত্রী সম্পর্কে জরিয়েছিলেন শোভনের সঙ্গে সেই প্রসঙ্গে রণজয় বলেছিলেন তিনি চান সোহিনী শোভনের সঙ্গেই ভালো থাকুক।

দূরে থাকার কারণে...', সোহিনীকে ভালবেসে এই কাজ শোভনের! মুগ্ধ হলেন ভক্তরা - Bengali News | Check out what sobhan ganguly has done for sohini sarkar | TV9 Bangla News

গত শুক্রবার ছিল অভিনেতার জন্মদিন এইদিনই অনেকদিন পর সোশ্যাল মিডিয়ায় দেখা যায় তাকে। হ্যাঁ সোহিনীর এক রূপে মুগ্ধ হয়েছেন অনেকেই। এই ছবি নজর এড়ায়নি তার প্রাক্তন প্রেমিক রণজয়েরও। এই বিষয়ে সংবাদিকদের অভিনেতা রণজয় বিষ্ণু বলেছেন “খুব সুন্দর লাগছে সোহিনীকে।”

Ranojay Bishnu

যদিও জন্মদিনের মতো বিশেষদিনে অভিনেতা শুভেচ্ছা পাননি প্রাক্তন প্রেমিকা সোহিনীর কাছ থেকে। তবে সঙ্গে একথাও বলেছেন সোহিনীর কাছ থেকে বার্থ ডের শুভেচ্ছা চাননা তিনি। অভিনেতার কথায় প্রাক্তন প্রেমিকার সঙ্গে একসময় যেরকম ঘনিষ্ট মুহুর্ত আমি কাটিয়েছি। পরে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তাকে বন্ধু হিসেবে দেখবো এতটা উদার আমি নই। আমার কাছে তাই এই প্রসঙ্গগুলো অযৌক্তিক মনে হয়।”

আরো পড়ুন: জলসার জনপ্রিয় টেলি অভিনেত্রী পা রাখলেন হিন্দি সিরিয়ালে! কে তিনি? জানলে দারুণ খুশি হবেন!

তবে কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকের অনিকেত একথাও বলেছেন “এখন ওর সঙ্গে যোগাযোগ নেই। তবে কখনও ওর সঙ্গে কথা বলব না এমনটাও নয়। আমি আগেও ওকে খারাপ বলিনি আর আজ যখন সম্পর্কটা নেই, এখনও অসম্মান করবনা। সেই রুচির মানুষ আমি নই। আমি ওর সবসময়ই শুভাকাঙ্ক্ষী, ওর ভালো চাই আমি। যদি কখনও দেখা হয় নিশ্চয়ই কথা বলব। ভবিষ্যতে আমাদের কি রসায়ন হবে আমি জানি না।” অভিনেতা নিজেই সোহিনীকে সমর্থন করে বলেছেন “নোংরামিটা বন্ধ করুন। এই জন্য এসবের থেকে আমি দূরে থাকি।” তাহলে অভিনেতার মন্তব্যের সঙ্গে আপনারা কে কে সহমত?

Back to top button