Rahul Majumder: জনপ্রিয় সিনিয়র অভিনেতা ঘর থেকে বের করে দিয়েছিলেন, পদে পদে জুটেছে লাঞ্ছনা! ভয়ঙ্কর অভিজ্ঞতার কথা বললেন রাহুল মজুমদার

অভিনয় জীবনে যারা স্ট্রাগল করে উঠে আসে তাদের অতীতের কথা শুনলে এমন অনেক অভিনেতা-অভিনেত্রীদের পাবেন যারা খুব খারাপ সময় পার করে এসেছে। বলা যেতে পারে নিজেরা কোন গডফাদার ছাড়াই উঠে এসেছেন এই টেলিভিশনে। নিজেদের অভিনয় গুনেই দর্শকের মন জিতে নিয়েছেন। তেমনি একজন বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা হলেন রাহুল মজুমদার।

প্রসঙ্গত রাহুলকে এই মুহূর্তে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘হরগৌরী প্রাইস হোটেলে’ মুখ্য ভূমিকা শংকরের চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে। তবে রাহুলের জনপ্রিয়তা আসে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘দেবী চৌধুরানী’তে মুখ্য ভূমিকায় অভিনয়ের মাধ্যমে। সেখানে তিনি জনপ্রিয় অভিনেত্রী সোনামণি সাহার বিপরীতে অভিনয় করেছিলেন। তারপরে রাহুলকে স্টার জলসার আরো একটি ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’তে দেখতে পাওয়া গিয়েছিল অভিনেত্রী দীপান্বিতা রক্ষিতের বিপরীতে।

Khukumoni Home Delivery' set for a new twist - Times of India

তবে এই ধারাবাহিক বেশি দিন টিকে থাকতে পারেনি বাংলা টেলিভিশনে। কয়েক মাসের মধ্যেই শেষ হয়ে গিয়েছিল এই ধারাবাহিকটি। আর তার পরপরই স্টার জলসার নতুন ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করার সুযোগ পান। এই ধারাবাহিকের নবাগতা অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করছে রাহুল। কয়েকদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিকটি।

সেটে প্রকাশ্যেই রাহুলের বুকে শুভস্মিতা! ছোট পর্দার 'হরগৌরী' এ বার 'শাহরুখ-রানি'?

তবে টেলিভিশনের এখনকার জনপ্রিয় একজন অভিনেতা হলেও একটা সময় যে তিনি অনেক কষ্ট করে এই জায়গাটা তৈরি করেছেন তা সম্প্রতি একটি সংবাদ মাধ্যমেই বললেন। রাহুলের কথায় একটা সময় ছিল তাকে একজন সিনিয়র আর্টিস্ট তার ঘরেও বসতে দেননি। আবার অনেকেই তাকে বলেছিল যে বডি বানিয়ে চলে এসেছে অভিনয় করতে জানেনা। অনেক খারাপ ব্যবহার হয়েছে তার সাথে। এই ইন্ডাস্ট্রিতে আসার প্রথম দিকে। তবে রাহুলের এই দিন এমন অনেক সিনিয়র আর্টিস্টের কথা বলেন যারা তাকে প্রথম থেকেই মনোবল যুগিয়েছেন। আর সেখান থেকেই দেখতে গেলে নিজের অসাধারণ অভিনয় ক্ষমতার জোরেই দর্শকের মনে একটি আলাদা জায়গা করে নিয়েছে রাহুল।

Back to top button