অসামান্য গায়কী! নিজের প্রথম সিরিয়ালের গান নিজের গলায় গাইলেন বাংলা মিডিয়ামের নায়ক নীল ভট্টাচার্য! শুনলে আপনিও প্রেমে পড়বেন

এই মুহূর্তে টলি পাড়ায় জনপ্রিয় দম্পতি বা সোশ্যাল মিডিয়ার কথায় পাওয়ার কাপেল বললে আপনার কার কথা সবার আগে মাথায় আসে? অবশ্যই অভিনেতা-অভিনেত্রী জুটি হলেন নীল ভট্টাচার্য ও তৃণা সাহার কথাই আপনি বলবেন। ধারাবাহিকে অভিনয় জনপ্রিয়তার শিখর ছুঁয়েছেন এই দুই তারকা।

তবে সম্প্রতি বিবাদে জড়িয়ে খবরের শিরোনাম দখল করেছেন তৃণা। অভিনেত্রী সোহিনী সরকারের সঙ্গে হিংসা করে কাজ হারিয়েছেন তিনি। জুনিয়র হয়ে সিনিয়রের সঙ্গে তার হিংসামূলক ব্যবহার সহ্য করেনি কেউই। যথারীতি ওয়েব সিরিজ থেকে বাদ পড়েছেন তৃণা।

মাঝখানে অবশ্য নীল-তৃণার দাম্পত্য জীবন নিয়ে‌ও প্রশ্ন উঠেছিল। তাদের বিচ্ছেদ হয়ে যেতে পারে বলেও খবর রটেছিল। যদিও সেই সব ঝড়ঝাপ্টা পেরিয়ে বেশ সুখী তাঁদের দাম্পত্য জীবন তাদের। দীর্ঘ প্রেমজীবন শেষে দু’বছর আগে বিবাহিত জীবন শুরু করেছেন তাঁরা। তাঁদের প্রেম পরিণতি পেয়েছে দাম্পত্য জীবনে। এই মুহূর্তে তৃণা কোন ধারাবাহিকে অভিনয় না করলেও নীল বাংলা মিডিয়াম ধারাবাহিকে মূল নায়ক চরিত্রে অভিনয় করেছেন।

বাংলা টেলিভিশনের অন্যতম সুদর্শন অভিনেতা তিনি। দর্শকদের ভীষণ পছন্দের। তবে শুধুমাত্র অভিনয় নয়, নীল ভট্টাচার্য কিন্তু দারুণ একজন গায়কও। অসামান্য তার গানের গলা। বিভিন্ন সময় তার গানে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। তবে সম্প্রতি ফের একবার শোনা গেল তার গলায় অসাধারণ গান।

সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত জনপ্রিয় ‘নন্দী সিস্টার্স।’ সম্পর্কে এই দুই বোন নিজেদের গানে তোলপাড় করেছেন নেটপাড়াকে। তাদের গুণমুগ্ধে সংখ্যা অসংখ্য। আর এবার এই নন্দীর সিস্টার্সের সঙ্গেই খালি গলায় অসামান্য গান গেয়ে সবাইকে চমকে দিলেন অভিনেতা নীল ভট্টাচার্য। অভিনেতার প্রথম ধারাবাহিক ‘ঠিক যেন লাভ স্টোরি’র জনপ্রিয় গান ‘গল্পের গায়ে ডানা জোড়া লেগে যায়, আরও যদি প্রেম উড়ে আসে’ এছাড়াও সুপারহিট বাংলা সিনেমা ‘বোঝেনা সে বোঝেনা’র জনপ্রিয় গান ‘সাজনা লাগেনা অব আঁখিয়া তোরে বিন’ গানটি গেয়ে সাড়া ফেলে দিয়েছেন তিনি। নীলের গলায় এই গানটি শুনলে প্রেমে পড়ে যাবেন কিন্তু আপনিও।

 

View this post on Instagram

 

A post shared by Antara Nandy (@antara_nandy)

Back to top button