দারুণ খবর! নীল-তৃণার সংসারে আসছে প্রথম সন্তান! সুখবর জানালেন অভিনেতা দম্পতি

বাংলা টেলিভিশন জগতের একটি জনপ্রিয় নাম তৃণা সাহা (Trina Saha)। ইউনিভার্সিটি শেষ করার পর প্রথমে তিনি কাজ করতেন ক্যামেরার পিছনে। পরবর্তীকালে, স্টার জলসার ‘খোকাবাবু’ (Khokababu) ধারাবাহিকের হাত ধরে প্রথম ক্যামেরার সামনে কাজ করেন। এই ধারাবাহিকে তাঁর চরিত্রের নাম ছিল তরী। তারপরে একে একে কলের বউ (Koler Bou), ধূলোকণা (Dhulkona), বালিঝড় (Balijhor) ইত্যাদি ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমেই তিনি মানুষের কাছে বেশ জনপ্রিয় হয়ে ওঠেন।

গত তিন বছর আগে তিনি বিয়ে করেন অভিনেতা নীল ভট্টাচার্যকে। অভিনয় জীবন শুরু করার আগে থেকেই প্রেমের সম্পর্ক শুরু হয়েছিল তাঁদের মধ্যে। নীল স্টার জলসার ঠিক যেন লাভ স্টোরি ধারাবাহিকে প্রথম অভিনয় করেছিলেন। তারপর একে একে কৃষ্ণকলি, বাংলা মিডিয়ামের মতো জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। নিজের চকলেট বয় লুক আর দক্ষ অভিনয় দিয়ে মন জিতেছেন বহু দর্শকের।

neel Bhattacharya

সম্প্রতি, লাভ আজ কাল ধারাবাহিকে নায়িকার চরিত্রে মুখ বদল হয়েছে। আর সেখানেই শ্রাবণ চরিত্রে অভিনয় করার সুযোগ পান অভিনেত্রী তৃণা সাহা। অন্যদিকে, বাবা যাদব পরিচালিত যশ ও নুসরত অভিনীত ‘সেন্টিমেন্টাল’ ছবিতে একটি আইটেম গানে পারফর্ম করেন নীল ও তৃণা। গানটির লিরিক্স-এর জন্য এটি কটাক্ষের মুখে পড়েছে বহুবার। এই গানটির জন্য, বর্তমানে ‘সোডা গার্ল’ নামে পরিচিত তৃণা সাহা।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়া নেটওয়ার্কে উড়ে বেড়াচ্ছে একটি কথা। অভিনেত্রী তৃণা সাহা নাকি মা হতে চলেছেন। একটি সাক্ষাৎকারে নীল ও তৃনাকে এই ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তৃণা ইশারা করে জানায় যে, এর উত্তর নীল দেবে। এই কথার পরিপ্রেক্ষিতে নীল জানান তাঁদের একটি সিনেমা শীঘ্রই মুক্তি পেতে চলেছে। যার নাম ‘তিলোত্তমা’। এই সিনেমায় তৃণা একজন মায়ের চরিত্রে অভিনয় করেছেন। তাই সোশ্যাল মিডিয়ায় এই ধরনের কথা ঘুরে বেড়াচ্ছে।

neel Bhattacharya

আরও পড়ুন: টিআরপিতে ধুন্ধুমার! আসন দখলের লড়াইয়ে রানীর মতো ফিরল দীপা! কামাল করল গীতা LLB!

রিয়েল লাইফে কবে হচ্ছেন বাবা মা? এই প্রশ্নের জবাবে তাঁরা বলেন ‘সঠিক সময়ের জন্য অপেক্ষা করছি। সঠিক সময় এলে নিশ্চই জানতে পারবেন।’ তিলোত্তমা নিয়ে নীল বলেন ‘টিসার দেখে তৃণার অভিনয় তাঁর বেশ ভালই লেগেছে। কিন্তু এখন অপেক্ষা ছবিটি মুক্তি পাওয়ার। ছবিটি মুক্তি পেলে আমি নয় দর্শকরা জানাবেন তাঁদের কেমন লেগেছে তৃণার অভিনয়।’

Back to top button