Neel- Trina: সিরিয়ালে নেকি খুকি সাজলে কী হবে, বাস্তবে জমিয়ে মাটন বিরিয়ানি রান্না‌ করেন তৃণা, গপগপিয়ে খান নীল! বৌয়ের হাতের এই স্পেশাল ডিশ বারবার খেতে চান নীল

টেলিভিশন জগতে নীল ভট্টাচার্য এবং তৃণা সাহার জুটিকে পছন্দ করে না এমন কাউকে খুঁজে পাওয়া মুশকিল। এই দুজনের প্রেম থেকে অভিনয় সবই খোলামেলা আম জনতার কাছে। দুজনের এই সম্পর্ক নিয়ে কেউ কোনোদিন অস্বীকার করেননি আর এটাই সবথেকে ভালো লেগেছে মানুষের।

cooking
গ্ল্যামার ওয়ার্ল্ড মানেই তো সেখানে ঝাঁ চকচকে সবকিছুই। আর এই রঙিন দুনিয়ায় নিজেকে ধরে রাখতে আজকাল শুধু নয়, শুরু থেকেই তারকারা খাওয়া দাওয়ার উপর বেশি নজর দেন। অভিনেতা নীল ভট্টাচার্যও একইভাবে নিজের ডায়েটের প্রতি সচেতন।

cooking
সকাল থেকে রাত অবধি কড়া ডায়েটে থাকেন নীল। তবে তিনি খুব খাদ্যরসিক। তাই সুযোগ পেলেই একটু মাটন বিরিয়ানি হয়ে যায় তাঁর। সপ্তাহে একটা দিন তিনি রেখে দেন বিরিয়ানির জন্যে। এছাড়া স্ত্রী তাঁর জন্যে সকাল সকাল ওটস স্মুদি বানিয়ে দেন যেটা খেয়ে দিন শুরু হয় অভিনেতার।

cooking

তবে একটা কথা স্বীকার করলেন নীল যে স্ত্রীর হাতের রান্নায় তিনি মুগ্ধ এবং আচ্ছন্ন। তৃণা সাহা খুব ভালো রান্না করেন এবং সব পদ ভালই রান্না করতে পারেন। তাই বাড়িতে বেশিরভাগ রান্নাই করেন তৃণা।
TOP 10 Controversies Neel Bhattacharya and his wife Trina Saha Bhattacharya - Television & Digital OTT Forums
নীল কি রান্না করতে পারেন? এই প্রশ্নের উত্তরে নীল জানান তিনি এই জিনিসটার থেকে বহু দূরে থাকেন। তিনি যে রান্না পারেন না সেটা অকপটে স্বীকার করেছেন। আর স্ত্রীর রান্না খেতে খুব ভালোবাসেন নীল। স্ত্রী তৃণা সাহা রোজকার রান্নার দায়িত্ব নিয়ে নিয়েছেন। তবে তার মধ্যেও তৃণা নাটেলা টার্ট নামক একটি ডেজার্ট বানান যেটা খুব প্রিয় নীলের।

Back to top button