গিরগিটিরা করতে চাইবে জব্দ…তাদেরই করব জব্দ! দিব্য-স্বস্তিকার বাস্তব ফ্রেন্ডশিপ ভাঙার বিতর্কে কার উদ্দেশ্যে ‘সূর্য’র কবিতা?

বাংলা টেলিভিশনের তারকাদের মধ্যে একসঙ্গে অভিনয় করতে করতে যেরকম প্রেমের কথা শোনা যায় সেই রকমই অনেক সময় তাদের মধ্যে অশান্তির খবরও কানে আসে। পর্দায় মাখোমাখো প্রেমের সম্পর্ক হলেও বাস্তব জীবনে সম্পর্ক কিন্তু অত্যন্ত তাদের মধ্যেই অত্যন্ত তিক্ত হয়ে ওঠে। আর যার প্রভাব কোথাও গিয়ে পড়ে ধারাবাহিকের ওপর।

কেন ঝামেলা হয়েছে পর্দার সূর্য-দীপার?

এই যেমন কয়েক মাস আগে শেষ হয়ে যাওয়া বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জি বাংলার মিঠাইতে পর্দায় নায়ক- নায়িকার মাখোমাখো প্রেমের সম্পর্ক দেখানো হলেও বাস্তব জীবনে কিন্তু অভিনেতা আদৃত রায় ও অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডুর মধ্যে একেবারেই বনিবনা ছিল না বলেই শোনা যায়। আর এবার সেই বিচ্ছেদের ঢেউ এসে লেগেছে এই মুহূর্তে বাংল ধারাবাহিকের দুনিয়ায় টিআরপি শ্রেষ্ঠ ধারাবাহিক অনুরাগের ছোঁয়ায়।

জানা গেছে, এই ধারাবাহিকে সূর্যর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত ও অভিনেত্রী স্বস্তিকা ঘোষ। শোনা যাচ্ছে, এই মিষ্টি জুটির সম্পর্কে নাকি ফাটল দেখা দিয়েছে। আর এই খবরের গুঞ্জনেই এখন তোলপাড় টলিউড। কি নিয়ে দ্বন্দ্ব? কেন ভাঙলো সম্পর্ক? জানা যাচ্ছে তাদের মধ্যে সম্পর্ক এতটাই তিক্ত পর্যায়ে গিয়ে পৌঁছেছে যে সোশ্যাল মিডিয়ায় পর্যন্ত একে অপরকে আনফলো করে দিয়েছেন এই দুই তারকা।

স্বস্তিকার সঙ্গে ঝামেলা প্রসঙ্গে কি লিখলেন অভিনেতা দিব্যজ্যোতি দত্ত?

অভিনয়ের পাশাপাশি লেখার হাতও কিন্তু দারুণ দিব্যজ্যোতির।‌ মাঝে মাঝে তার সেই লেখার দু’একটা ঝলক মেলে সোশ্যাল মাধ্যমে।দিব্যজ্যোতি লিখেছেন- ‘প্রতিদিন তন্দ্রা আসে…ক্লান্ত চোখ আমি বুজি…চোখ খুলি প্রতিনিয়ত…বল পাই আবার লড়াই করার…কোকিলরা ডিম পাড়ে…অক্ষম সুন্দরী…বোকা কাক খেটে মরে….সঙ্গে উত্তরসূরী। আমি ভাবি শ্রান্ত মনে….রং বদলায় নাকি কুমির?…চোখ মেলে দেখি খোলস ছেড়ে….রং পাল্টানো গিরগিটির ভীড়।…পালাব আমি? তাকিয়ে দেখি…দরজার খিল হয়েছে বন্ধ…চোখ আছে আর বিবেক আছে….তাও হয়েছি অন্ধ। ……রঙের মায়ায় গিরগিটিরা, করতে চাইবে জব্দ। ওই প্রলোভন কে গুঁড়িয়ে দিয়ে,আমরা হব সঙ্গবদ্ধ। জব্দ করছে চাইছে যারা, তাদেরই করব জব্দ।’

উল্লেখ্য, একটা সময় স্বস্তিকা এবং দিব্যজ্যোতির সম্পর্ক ঘিরে ব্যাপক চর্চা চলত। এমনটাও শোনা যাচ্ছিল তারা নাকি একে অপরের প্রেমে পড়েছেন। কিন্তু তাহলে কি এমন ঘটল তাদের মধ্যে? আদৌ কি ঝগড়া হয়েছে? এই বিষয়ে নায়ক বলেছিলেন, আমাদের মধ্যে যদি ঝামেলা হয়ে থাকে তাহলে সেটা ঠিক হয়ে যাবে অর্থাৎ ঘুরিয়ে একপ্রকার তিনি স্বীকার করে নিয়েছিলেন যে তাদের মধ্যে ঝামেলা হয়েছে। কিন্তু কি নিয়ে, কেন তা এখনও জানা যায়নি। যদিও তাদের ভক্তরা চাইছেন তাদের মধ্যে যেন খুবই তাড়াতাড়ি সম্পর্ক ভালো হয়ে যায়।

Back to top button