Serial End: সিরিয়াল শেষ হবে এই গুঞ্জনে শীলমোহর দিল খোদ খলনায়িকা! শেষ হওয়ার আগেই নতুন কাজে একদম নতুন রূপে ধরা দিল অভিনেত্রী! তাহলে মাঝপথে শেষ হচ্ছে ধারাবাহিক?

মাঝ পথেই ধারাবহিক ছেড়ে অন্য কাজে জড়িয়ে যাচ্ছেন গুড্ডি। “গুড্ডি” (Guddi) ধারাবাহিক একদম রমরমিয়ে না চললেও শেষ হওয়ার পথে নেই। যদিও এই গুঞ্জন মাঝে মধ্যেই শোনা যাচ্ছে। কিন্তু এখনও তো কিছুটা হলেও এই ধারাবাহিকের পথ চলা বাকি। তার মাঝেই অন্য কাজে ঢুকে গেলেন গুড্ডি ওরফে অভিনেত্রী মধুরিমা বসাক (Madhurima Basak)।
33333333

তাতে আবার সঙ্গে দেখা যাচ্ছে “বৌমা একঘর” ধারাবাহিকের নায়ককে। যদিও এই বৌমা একঘর ধারাবাহিকটিও একদম বেশি দিন চলেনি। মাত্র তিন মাস চলেছিল। আর সেই তিন মাসেই যদিও বেশ ভালোবাসা কুড়িয়ে নিয়েছিল টিয়া রাজু জুটি। সেই রাজু ওরফে অভিনেতা দেবজ্যোতি রায়ের সঙ্গেই জুটি বাঁধলেন অভিনেত্রী মধুমিতা। যদিও ওই “বৌমা একঘর” ধারাবাহিকের পর আর বিশেষ দেখা মেলেনি দেবজ্যোতির।
khol 2

তবে এবারে এই কাজের এনাউন্স খুব ঘটা করে সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করেছেন। কিন্তু এখন একটাই ভাবনা! এর মাঝে অন্য কাজে ঢুকে গেলে কীকরেই বা সবটা মেইনটেইন করবে গুড্ডি, অর্থাৎ অভিনেত্রী মধুমিতা বসাক। আসলে না না, এত চিন্তার বিষয় নয়। কোনও ধারাবাহিক নয়, বরং একটি মিউজিক ভিডিওর কাজে তাঁরা জুটি বেঁধেছেন। আর সেই জুটিতেই কিন্তু বেশ ভালো মতো তাক লাগিয়ে দিচ্ছেন দুজনেই।
Screenshot 20230309 202431 Google 1

বসন্ত উৎসব যদিও কেটে গিয়েছে কিন্তু এর আমেজ এখনও যায়নি। আসলে বছরে একবার যে যে মহোৎসব আছে তার রেশ কি অত সহজে কাটে! আর এই মিউজিক ভিডিওটিও হচ্ছে দোল এবং হোলির আমেজ নিয়ে। অভিনেতা দেবজ্যোতি রায় নিজের সোশ্যাল মিডিয়ায় মিউজিক ভিডিওর টিজারও শেয়ার করে নিয়েছেন।
guddi 2

পোষ্টার থেকে শুরু করে টিজার দেখে যা মনে হচ্ছে, দাপিয়ে দোলের সেলিব্রেশনে ও উৎসবের আমেজ নিয়ে এই মিউজিক ভিডিওটি তৈরি। মানে রঙ খেলার সময় যে গানগুলো চালালে খেলার আমেজ দ্বিগুণ হয়ে যায়, সেইরকমই আমেজ তৈরি করা হয়েছে ভিডিওতে। আর জুটি হিসেবে ততটাই তাবড় লাগছে দেবজ্যোতি ও মধুমিতাকে।

Back to top button