চলতি সিরিয়াল থেকে মাঝপথেই নেন বিদায়, এবার বাংলা মিডিয়ামে ভিলেন হয়ে ফিরছেন বিখ্যাত সতীন!

তিনি বাংলা টেলিভিশনের অত্যন্ত সুন্দরী অভিনেত্রী। তবে তাকে বাঙালি দর্শক পজিটিভ চরিত্রের থেকে বেশি নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখেছেন। যদিও তিনি কিন্তু ভীষণ রকম জনপ্রিয় দর্শকদের মাঝে। ছোটপর্দা থেকে বড় পর্দা সর্বত্র‌ই তার অবাধ দাপট‌।

শ্রীময়ী এবং মোহর-এ নেগেটিভ রোলে অভিনয় করে সবার নজরে এসেছিলেন এই অভিনেত্রী। তিনি মধুরিমা বসাক। কিছুদিন আগে পর্যন্ত গুড্ডি ধারাবাহিকে শিরিনের চরিত্রে দারুণ অভিনয় করেন তিনি। খলনায়িকার চরিত্রে তার অভিনয় বিশেষভাবে নজর কাড়ে।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের পরিচালনায় সিনেমাতে হাতেখড়ি হয় এই অভিনেত্রীর।‌ এক্স ইকুয়ালস টু প্রেম ছবিতে তাকে দেখেছেন দর্শকরা। এছাড়াও মীর, রুদ্রনীল ঘোষ এবং জয় সেনগুপ্তর সঙ্গে তিনি জেন্টেলমেন নামক একটি ওয়েব সিরিজে অভিনয় করেন মধুরিমা। আর এবার লেডি কুইন জেন্টস পার্লার ওয়েব সিরিজে অভিনয় করতে চলেছেন তিনি।

বিজ্ঞাপন এবং সিরিয়ালে অভিনয় দিয়ে অভিনেত্রী পা রাখেন এই গ্ল্যামার দুনিয়ায়। গুড্ডি ধারাবাহিক পরবর্তী এই অভিনেত্রীকে আর দেখা যায়নি অন্য কোন‌ও ধারাবাহিকে। আর এবার ফের একবার ধারাবাহিকের পর্দায় ফিরতে চলেছেন তিনি।

Bengali actress

কোন ধারাবাহিকে? জানা গেছে স্টার জলসার পর্দায় জনপ্রিয় বাংলা মিডিয়াম ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী। ফের একবার খলনায়িকার ভূমিকায় পর্দা কাঁপাতে আসছেন তিনি। নীল-তিয়াসার এই ধারাবাহিকে এবার আসছেন মধুরিমা! উচ্ছ্বসিত তার ভক্তরা।

Back to top button