বেডরুমে অর্ধ খোলা শ’রীর! বিছানার উপর ঝুঁকে পড়তেই বেরিয়ে গেল ব্ল্যাক স্ট্র্যা’প! ঋতাভরীর ছবি দেখে ‘উফ’ বলছে ছেলেরা

সম্প্রতি মুক্তি পেয়েছিল ঋতাভরী চক্রবর্তী অভিনীত ছবি ‘ফাটাফাটি’। উক্ত সিনেমার জন্য প্রায় ২৫ কেজি ওজন বাড়িয়েছিলেন তিনি। তবে এরপরই নতুন চরিত্রের জন্য প্রস্তুতি শুরু হতেই আবারও আগের চেহারায় ফিরে যাওয়ার যাত্রা শুরু করেছেন তিনি। সেই জার্নি যদিও সহজ নয়, তবে তাঁর কাছে কিছুই শক্ত নয়। ছবিটি প্রকাশ পেতেই বেশ ভালো সাড়া পেয়েছে দর্শকমহলে।

অভিনেত্রী সামাজিক মাধ্যমে বেশ ভালোই সক্রিয়। নানান সময় নিজের নানান ছবি শেয়ার করেন তিনি। তাঁর ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সোমবার ফের একটি ছবি শেয়ার করে সামাজিক মাধ্যমে ঝড় তুললেন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। কলকাতার তাপমাত্রা এখন বেশ তুঙ্গে। যদিও এদিন অর্থাৎ সোমবার সকাল থেকেই বেশ রোম্যান্টিক আবহাওয়া।

আর তাই এই পরিবেশে নিজের বে’ড’রুম থেকেই ছাড়লেন তাঁর একটি সে’ক্সী লুকের ছবি। এমন অবস্থায় ঋতাভরীর ছবি দিনের উত্তাপ বেশ খানিকটা বাড়িয়ে দিল। সামাজিক মাধ্যমে আপলোড করা ছবি অভিনেত্ৰীর বো’ল্ড লুকের। বিছানায় উপুড় হয়ে শুয়ে সাদা চাদরে আবৃত রেখেছেন নিজের দেহ। দেখা যাচ্ছে শুধুই একটা ব্ল্যাক স্ট্র্যা’প।

ঠোঁটে লাল লিপস্টিক আর উপর অংশটি বেশ কিছুটা অনাবৃত। ছবিতে তাঁর সেই লুক দেখে হৈচৈ পরে গিয়েছে দর্শক মহলে। ভক্তদের লাইক ও কমেন্টের বন্যা। ঋতাভরীর এই ছবি গেঁথে গিয়েছে নেটিজেনদের মনে। ইনস্টাগ্রামে তাঁর পেজে ছবিটি আপলোড হতেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

কিছু ভক্ত তাঁর উপর নতুন করে ফিদা হয়েছেন, আবার কিছুজন তাঁর উন্মুক্ত শ’রীর নিয়ে কথা বলতে শুরু করেছেন। যদিও এর আগেও অভিনেত্রী এরূপ নানান কটু কথা শুনেছেন। সেসব ভ্রূক্ষেপ না করেই ঋতাভরী এরকম সাহসী ছবি পোস্ট করেন প্রায় সময়ই। তাঁর অভিনয়ে যেমন অভিভূত ভক্তগণ, ঠিক সেইমতো তাঁর লুকেও ফিদা সকলেই।

Back to top button