Solanki Roy: শেষ হচ্ছে ‘গাঁটছড়া’, বদলে আসছে নতুন ধারাবাহিক! বাধ্য হয়ে মুখ খুললেন বিরক্ত ‘খড়ি’ শোলাঙ্কি

এবার কি তবে শেষের খাতায় নাম লেখাতে চলেছে ‘গাঁটছড়া’ও? যেভাবে ধারাবাহিকের গল্প এগোচ্ছে তাতে সেটাই মনে করছেন সকলে। তবে এতদিন সঠিক কিছু জানা যায়নি এ নিয়ে। এবার এই প্রসঙ্গে মুখ খুলল খোদ খড়ি সিংহ রায় অর্থাৎ অভিনেত্রী শোলাঙ্কি রায়। ষ্টার জলসার ‘গাঁটছড়া’ গল্পের মোড় একটু ঘুরতেই দর্শকদের কাছে বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে এই ধারাবাহিক।

end

উল্লেখ্য, ধারাবাহিকে ঋদ্ধিমান সিংহ রায়-এর চরিত্রে অভিনয় করছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং খড়ি সিংহ রায়ের চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী শোলাঙ্কি রায়। কিছুদিন আগেই ধারাবাহিকে দেখানো হয় খড়ির মৃত্যু হয়েছে। আর তারপরই আটপৌরে সাধারণ সাজপোশাক এবং মধ্যবিত্ত চিন্তাধারার খড়িকে পরিচালক ফের ফিরিয়ে আনে এক অন্য রূপে।

এরপরই হঠাৎ করে গাঁটছড়ার বন্ধ হয়ে যাওয়ার খবরে মুষড়ে পড়েছিলেন অনেকেই। আচমকা এই ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জনে নির্মাতাদেরও দোষারোপ শুরু করেছিলেন ‘খড়িদ্ধি’ ভক্তরা। বেশ কিছুদিন ধরে গুঞ্জন চলার পর বিষয়টা নিয়ে সংবাধ্যমের কাছে মুখ খুলেছেন খড়ি ওরফে শোলাঙ্কি।

end

অভিনেত্রী শোলাঙ্কি রায় বেশ কিছুটা বিরক্তি প্রকাশ করেছেন। তিনি বলেন, “কে খবরটা রটিয়েছে সেটাই বুঝতে পারছি না। প্রতিদিন চুটিয়ে শ্যুটিং করছি।” তাঁর বক্তব্য, এ খবর সম্পূর্ণ মিথ্যে। তিনি আরও বলেন, প্রোডাকশনের তরফে এমন বিন্দুবিসর্গ কিচ্ছু বলা হয়নি তাঁদের। এটাকে শুধু গুজব বলতেও রাজি নন শোলাঙ্কি। তাঁর মতে “পুরোপুরি মিথ্যে”।

end

ইন্দ্রাশিস রায়, তৃণা সাহা ভট্টাচার্য, ও কৌশিক রায় অভিনীত নতুন ধারাবাহিক ‘বালিঝড়’ আসতে চলেছে। ইতিমধ্যেই সেটির প্রোমোও দেখা গিয়েছে স্টার জলসায়। আর তাতেই দর্শকের মনে হয়, গাঁটছড়া বন্ধ হয়ে তার জায়গায় আসতে চলেছে ‘বালিঝড়’। এ প্রসঙ্গে অভিনেত্রী জানায়, “চ্যানেল ঠিক করে কোন স্লট কে পাবে। তাই এসব অযথা গুজব এড়িয়ে চলাই ভালো।”

Back to top button