‘এক্কা দোক্কা’র অন্তিম পর্বের এক ধামাকাদার দৃশ্য ফাঁস! পাল্টে যাবে সিরিয়ালের গল্প

শনিবার শেষ শুটিং ছিল ‘এক্কা দোক্কা’র (Ekka Dokka)। স্টার জলসার (Star Jalsha) একটি জনপ্রিয় ও চর্চিত ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। ধারাবাহিকটির ইতির কথা শুনে মন খারাপ অনেক দর্শকদের। অনির্বান (Anirban) ও রাধিকাকে (Radhika) একসঙ্গে দেখার জন্য দর্শকরা অপেক্ষায় থাকেন। ‘মোহর’ (Mohor) ধারাবাহিকের পর এই সিরিয়ালে তাঁদের দুজনকে একসঙ্গে দেখার পর খুব খুশি হন দর্শকরা। তবে এরপর আবার কবে এই জুটিকে পর্দায় আমরা দেখতে পাব, তারই অপেক্ষায়।

স্টার জলসার নতুন ধারাবাহিক

স্টার জলসায় আসতে চলেছে অপরাজিতার (Aparajita Auddy) নতুন ধারাবাহিক ‘জল থৈ থৈ ভালোবাসা’ (Jal Thai Thai Bhalobasa)। ৯ই সেপ্টেম্বর ধারাবাহিকের প্রথম প্রোমো পর্দায় এসেছে। প্রোমো দেখেই একদল দর্শক বেশ উচ্ছ্বসিত। কারণ লীনা পিসির এই নতুন ধারাবাহিকে থাকছেন আমাদের সকলের প্রিয় অপরাজিতা আঢ্য। আর তিনি থাকা মানেই দর্শকদের কাছে এক নতুন ধাঁচের গল্প তুলে ধরবেন। ধারাবাহিকটি শুরু হবে ২৫শে সেপ্টেম্বর থেকে।

এক্কা দোক্কা’র অন্তিম পর্ব

এক্কা দোক্কা’র স্লটেই আসবে এই নতুন ধারাবাহিক। ফলে স্বাভাবিক ভাবেই বন্ধ হচ্ছে এই মেগা। ইতিমধ্যে শেষ শুটিং হয়ে গিয়েছে। জানা গিয়েছে, ‘এক্কা দোক্কা’র অন্তিম পর্ব দর্শকদের খুশি করবে। তবে নতুন অতিথি আসার পর পোখরাজ ও রঞ্জার জীবনের নতুন পথ চলা দেখার জন্য অপেক্ষায় ছিল অনেকেই। তবে আগেই জানা গিয়েছিল। রঞ্জার সাধ দেখিয়েই শেষ হবে ধারাবাহিকটি।

আরও পড়ুনঃ বিপদে পড়ে বাধ্য হয়েই বিয়ে হবে রানী-দুর্জয়ের! মহাবিবাহ পর্ব ফাঁস

এক্কা দোক্কা নিয়ে প্রকাশ্যে দারুন খবর

এবার ‘এক্কা দোক্কা’র এক দারুন খবর সামনে এল। মেগার শেষটি এমনভাবে হতে চলেছে, যা এখনও কেউ আন্দাজ করতে পারেনি। আর সেই সুখবর এল প্রকাশ্যে। শেষদিনে দোষীদের শাস্তি হতে চলেছে। শুধুই হ্যাপি এন্ডিং নয়, দোষীদের প্রাপ্য শাস্তি দিয়ে তবেই শেষ হবে ধারাবাহিক। শোনা যাচ্ছে, ধারাবাহিকের শেষদিনের দুটি শুটিং’এর মধ্যে একটি শুটিং’এ দেখা যাবে, সেনগুপ্ত বাড়িতে আসবে পুলিশ।

দোষীদের প্রাপ্য শাস্তি

শেষদিনে পুলিশ এসে ‘এক্কা দোক্কা’র প্রধান ভিলেনদের ধরে নিয়ে যাবে। এই দৃশ্যে দেখা যাবে, খারাপ কাজ করার জন্য পুলিশ এসে থানায় তুলে নিয়ে যায় শুভদীপ সেনগুপ্ত ও বিশ্বদীপ সেনগুপ্তকে। অর্থাৎ ধারাবাহিকের শেষ পর্বে দুষ্টের বিনাশ হবে। দর্শকদের জন্য ধারাবাহিকের শেষ পর্ব হতে চলেছে বেশ আকর্ষণীয়। কিভাবে সকল খারাপটাকে সরিয়ে সবাই এক হবে ও সুন্দরভাবে নতুন জীবনের দিকে এগিয়ে যাবে, এটাই বিস্তারিত পর্দায় দেখা যাবে ‘এক্কা দোক্কা’র অন্তিম পর্বে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button