Tomader Rani: বিপদে পড়ে বাধ্য হয়েই বিয়ে হবে রানী-দুর্জয়ের! মহাবিবাহ পর্ব ফাঁস

স্টার জলসায় (Star Jalsha) সদ্য শুরু হওয়া একটি নতুন ধারাবাহিক হল ‘তোমাদের রানী’ (Tomader Rani)। ৮ই সেপ্টেম্বর থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক। গল্পের নায়িকা রানী হল এখনকার দিনের একজন স্বাধীনচেতা মেয়ে। রানী নিজের পায়ে দাঁড়িয়ে মায়ের স্বপ্ন পূরণ করতে চায়। রানীর একমাত্র লক্ষ ডাক্তার হওয়া। কিন্তু তার ডাক্তার হওয়ার আগেই বাড়ির লোক তার বিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লেগেছে। যদিও রানী বিয়েকে ভয় পায় না।

তোমাদের রানী’র কাস্টিং

রানী চায় সংসার সামলানোর সাথে সাথে ডাক্তার হওয়ার স্বপ্নও সে পূরণ করবে। ধারাবাহিকে নায়িকা রাণীর (Rani) চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী অভিকা মালাকার (Abhika Malakar)। রানীর বিপরীতে নায়ক দুর্জয়ের (durjay) চরিত্রে অভিনয় করেছেন অর্কপ্রভ রায় (Arkoprovo ray)। গল্পে এখনও তাদের মধ্যে কোনও সম্পর্ক গড়ে ওঠেনি। বরঞ্চ দুজনে কেউ কাউকে তেমন পছন্দ করে না। কিন্তু রানীর বন্ধু দেবযানী (Debjani) চেষ্টা করে চলেছে দুর্জয় অর্থাৎ তার হবু বরের ভাইয়ের সঙ্গে রানীর সম্পর্ক গড়ে তোলার।

নিজের স্বপ্ন পূরণের লক্ষে রানী

এরমধ্যেই বাড়িতে রানীকে দেখতে আসে পাত্র পক্ষের সকলে। সকলের সামনে রানী নিজের ইচ্ছা রাখে। তবে পাত্রের মা রানীর এই শর্তে রাজি হয় না। তাদের বাড়িতে বউ হয়ে গেলে সে চাকরি করতে পারবে না। তাই রানী ঠিক করে কিছুভাবে এই বিয়ে সে আটকাবে। আমরা আগেই জেনেছি, দুর্জয় একজন ডাক্তার। আর এই দুর্জয়ের সঙ্গেই রানীর বিয়ে হবে। তারপরই অনিচ্ছাকৃতভাবেই রানী গর্ভবতী হয়ে পড়বে। শুরু হবে তার জীবনে প্রতিষ্ঠা হওয়ার নতুন লড়াই।

রানী একজন ভালো মা, একজন ভালো স্ত্রী এবং একজন সফল ডাক্তার হওয়ার আশায় লড়বে। প্রোমোতে দেখা যায়, গর্ভাবস্থার অ্যাডভান্স স্টেজে একটি মেডিক্যাল কলেজে রানী এন্ট্রান্স এক্সাম দিতে আসবে। যদিও দুর্জয় রানীর সাথ দেবে না, বরঞ্চ তার সেই মনোবল ভাঙার চেষ্টা করবে। দুর্জয়ের কথায়, একজন মায়ের দ্বারা সন্তান সামলানো ও নিজের পায়ে প্রতিষ্ঠা হওয়া একসঙ্গে সম্ভব নয়। রানী সকলের কথা উপেক্ষা করে ডাক্তারি পরীক্ষায় বসবে ও চান্সও পাবে।

আরও পড়ুনঃ ‘আমার বর হারিয়ে গেছে’! কলকাতায় আকাশকে না পেয়ে কেঁদে ফেলল সন্ধ্যা

‘তোমাদের রানী’র মহা বিবাহপূর্ব

পরীক্ষায় চান্স পাওয়ার পর সন্তানের সাথে ডাক্তার হওয়ার লড়াইতে নামবে রানী। কিন্তু গল্প মতো রানী ও দুর্জয়ের বিয়ে হতে হবে। তবে এখনও পর্যন্ত রানী দুর্জয়কে একেবারেই পছন্দ করেন। রানীর বাবা রানীর সঙ্গে সুবোধ বলে একজন ছেলের বিয়ে দেওয়ার জন্য ঠিক করেছে। সেই বিয়েকে এড়িয়ে দুর্জয়ের সাথে কিভাবে জড়িয়ে পড়বে রানী? এবার সামনে এল তারই উত্তর। রানী বন্ধুর বিয়ের জন্য বাড়ি থেকে অনুমতি নিয়ে দেবযানীর বাড়িতে থাকতে যায়।

অন্যদিকে দুর্জয়ের পরিবার এক হোটেলে ওঠে। এবার সেখানেই একটি রুমে দেবযানীর চক্করে আটকে পড়বে রানী ও দুর্জয়। আর সেই পরিস্থিতিতে সকলের চাপে হয়তো রানী ও দুর্জয়ের বিয়ে হয়ে যাবে। আমরা সাধারণত অন্যান্য ধারাবাহিকে এরূপ বিয়ে দেখে এসেছি। এবার হয়তো রানী’র বিয়েতেও এমনকিছুই দেখতে পানব। তবে এটা শুধুই দর্শকদের ধারণা। আসলে ধারাবাহিকে কি হতে চলেছে, কিভাবে গাঁটছড়ায় বাঁধা পড়বে রানী ও দুর্জয়? তা এখনও জানা যায়নি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button