টিআরপি বাড়াতে এক্কা দোক্কার বিরাট টুইস্ট! সন্তানের জন্ম দিয়ে শাশুড়ির হাতে বাচ্চাকে তুলে মা রা গেল রঞ্জা

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক এক্কাদোক্কা (Ekka Dokka)। লীনা গঙ্গোপাধ্যায়ের (Leena Ganguly) লেখনীতে এই ধারাবাহিকটি এই মুহূর্তে স্টার জলসা পর্দায় চলছে। বছর পার হয়ে গেছে এই ধারাবাহিকের বয়স। কিন্তু এখনও চলছে এই ধারাবাহিকটি। মাঝেমধ্যে বন্ধের গুঞ্জন উঠলেও এখনও কম টিআরপি নিয়েই সাড়ম্বরে এগিয়ে চলেছে এক্কাদোক্কা।

দর্শকরা ভীষণ রকম পছন্দ করেন এই ধারাবাহিকটিকে। শুরুতে একজোড়া নায়ক-নায়িকাকে নিয়ে এই ধারাবাহিকের গল্প শুরু হলেও এই মুহূর্তে এই ধারাবাহিকের নায়ক-নায়িকার সংখ্যা কিন্তু দুই জোড়া। দর্শকদের একাংশের কাছে এই ধারাবাহিকটি ভীষণ রকমের জনপ্রিয় হলেও বর্তমানে এই ধারাবাহিকের টিআরপি কিন্তু সেই অর্থে নেই। একেবারেই নিম্নমুখী এই ধারাবাহিকের টিআরপি।

যদিও গল্পে বিভিন্ন চমকে নিয়ে এসে এই ধারাবাহিকের টিআরপি বাড়ানোর চেষ্টা ক্রমাগত করে চলেছেন এই ধারাবাহিকের নির্মাতারা। এক্কাদোক্কা ধারাবাহিকের প্রযোজনা সংস্থা ম্যাজিক মোমেন্টস-এর সঙ্গে আলোচনায় বসে চ্যানেল প্রযোজনা সংস্থাকে জানিয়েছিল গল্পে এমন কিছু টুইস্ট আনতে যাতে এক-দুই সপ্তাহের মধ্যেই ধারাবাহিকের টিআরপি বাড়ে। আর সেই টিআরপি বাড়ানোর জন্যই বড় পদক্ষেপ নিল এক্কাদোক্কা।

অভিনেতা প্রতীক সেন ও অভিনেত্রী সোনামণি সাহা জলসার অন্যতম সফল ‘মোহর’ ধারাবাহিকে অভিনয়ের সূত্রে দর্শকদের কাছে দারুণ পরিচিতি পেয়েছিল। মোহর শেষ হয়ে যাওয়ার পর দুজনে দুটো ভিন্ন ধারাবাহিকে অভিনয় করা শুরু করলেও অল্প কিছুদিন চলার পরেই বন্ধ হয়ে যায় অভিনেতা প্রতীক সেনের ধারাবাহিক সাহেবের চিঠি। এরপর অবশ্য সোনামণির ধারাবাহিক এক্কাদোক্কার টিআরপি বাড়াতেই ডঃ অনির্বাণ গুহ রূপে নিয়ে আসা হয় প্রতীক সেনকে। এই জুটি ফিরলেও টিআরপি সেই ফেরেনি ধারাবাহিকের।

অন্যদিকে এক্কাদোক্কা ধারাবাহিকের বর্তমান নায়ক সপ্তর্ষি মৌলিক কোণঠাসা হয়ে পড়েন। ‌ তার জীবনেও নিয়ে আসা হয় নতুন নায়িকা রঞ্জাবতীকে।‌ বর্তমানে রঞ্জাবতী সন্তান সম্ভবা। এই ধারাবাহিকের আসন্ন পর্বে দেখানো হবে সন্তানের জন্ম দিতে গিয়ে মারা যাবে রঞ্জাবতী। গুনগুন, রোহিত সেন এর আগে লীনা গঙ্গোপাধ্যায়ের অনেক ধারাবাহিকেই মৃত্যু দেখানো হয়েছে নায়ক-নায়িকার। আর যদি এবার রঞ্জাবতীর মৃত্যু দেখানো হয় তাহলে কিন্তু এক্কাদোক্কা ধারাবাহিকের গল্পে অনেকটাই ধার আসবে। বাড়তে পারে টিআরপি। আর এমন গল্পই চাইছেন দর্শকরা।

Back to top button