সতীন থেকে ১৮০ ডিগ্রি ঘুরে গেল পঞ্চমী আর কালনাগিনী চিত্রা! নতুন প্রোমো দেখে বোমকে গেল দর্শক! টিআরপিতে কাজে দেবে কি?

স্টার জলসার পর্দায় এই মুহূর্তে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল পঞ্চমী (Ponchomi)। রোহিত সামন্ত ও সাহানা দত্তের প্রযোজনা সংস্থা মিসিং স্ক্রু’র তরফে শুরু হয়েছিল এই ধারাবাহিকটি। বলা ভালো স্টার জলসার পর্দায় বাংলা টেলিভিশনে এই প্রথমবারের মতো সাপেদের নিয়ে শুরু হয় একটি ধারাবাহিক পঞ্চমী।

উল্লেখ্য, শুরুর দিকে কিন্তু এই ধারাবাহিকের গল্পটি বেশ জনপ্রিয়তা পেয়েছিল। এমনকি একটা সময় তো টিআরপি তালিকায় প্রথম পাঁচের মধ্যেই থাকত পঞ্চমী। কিন্তু ধীরে ধীরে টিআরপি তালিকায় ক্রমশ নিম্নমুখী হয়ে পড়ে এই ধারাবাহিকটি। কিন্তু না, তারপর আর লড়াইয়ে ফিরতে পারেনি এই ধারাবাহিকটি।

সম্পূর্ণ রূপে অলৌকিক এবং অবাস্তবতার মোড়কে মোরা এই ধারাবাহিকটি অল্প দিনেই দর্শকদের মনোরঞ্জন করতে সফল হয়েছে। আর এবার এই পঞ্চমী ধারাবাহিকের গল্পে আসতে চলেছে বিরাট এক চমক। যে চমক দর্শকদের কল্পনার‌ও অতীত।

উল্লেখ্য, পরাবাস্তব এই গল্পটি এই মুহূর্তে স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। নিম্নমুখী টিআরপিকে টেনে তুলতে বিশাল বড় চমক আনা হচ্ছে এই ধারাবাহিকে। উল্লেখ্য, এই ধারাবাহিকের নায়িকা পঞ্চমী হচ্ছে একজন ইচ্ছাধারী নাগিন। বাবা নীলকন্ঠের আশীর্বাদধন্যা। তাঁকে যেকোনও বিপদের হাত থেকে বাঁচান বাবা নীলকন্ঠ।

কি চমক আসতে চলেছে ধারাবাহিক পঞ্চমীতে

উল্লেখ্য, এই বাবার মন্দিরেই জন্ম হয় পঞ্চমীর। আর জন্মের সময় নাড়ির বদলে ছিল সাপ ছিল পঞ্চমীর‌। আর বড় হওয়ার সঙ্গে সঙ্গেই পঞ্চমীর মধ্যে বিভিন্ন সব অলৌকিক ক্ষমতা পরিলক্ষিত হতে থাকে। পরবর্তীতে নাগ কুলের রানী হয়ে ওঠে পঞ্চমী। আর নায়িকা থাকলে খলনায়িকা তো থাকবেই।‌ এই ধারাবাহিকের খলনায়িকা চিত্রা। সে একজন কালনাগিনী।

নতুন চমকের জন্য আপনি প্রস্তুত তো?

নাগিনী এবং কাল নাগিনীর মধ্যেকার লড়াই এই ধারাবাহিকের মূল উপজীব্য ছিল। তবে এবার পড়ন্ত টিআরপিকে টেনে তুলতে সাপে-নেউলে সম্পর্ক থেকে বেস্ট ফ্রেন্ড হল পঞ্চমী আর কালনাগিনী চিত্রা! সোশ্যাল মাধ্যমে এমনই একটি ক্লিপিংস শেয়ার করা হয়েছে। শেয়ার করেছেন অভিনেত্রী সুস্মিতা দে ও অভিনেত্রী সেন শিঞ্জিনী চক্রবর্তী। ক্যাপশনে লিখেছেন আমরা আসছি নতুন ভাবে। আর যা দেখে ইঙ্গিত মিলেছে নাগিনী এবং কাল নাগিনী এবার আসছেন নতুন ভাবে। অর্থাৎ দারুন চমক আসছে ধারাবাহিকে।

Back to top button