মৌঝর ম্যাজিক ফেল! ৫ দিন ধরে অন্তিম সপ্তাহ ‘মেয়েবেলা’র! আগেই সেই পর্ব ফাঁস করল স্টার জলসা

আগেই শেষ হয়েছে শুটিং। এবার সম্প্রচার শেষের দিনটিও ঘনিয়ে এল। টিআরপি কম হলেও ধারাবাহিকটি ছিল দর্শকদের বেশ প্রিয়। কিন্তু কম টিআরপি ৫ মাসেই ছিনিয়ে নিল মেগার স্থায়ীকাল। বর্তমানে প্রতিটি ধারাবাহিক টিকে রয়েছে নিজেদের টিআরপির উপর। যে ধারাবাহিকের টিআরপি যত বেশি, সেই ধারাবাহিকের স্থায়ীকাল তত বেশি। আর তাই এই টিআরপি বাড়ানোর চেষ্টায় বর্তমানে সমস্ত ধারাবাহিক একপ্রকার যেন যুদ্ধে নেমেছে। আর সেই যুদ্ধে জেতার জন্য একের পর এক টুইস্ট আনছে ধারাবাহিকগুলো। পাশাপাশি ধারাবাহিকেও আসছে নানান নতুন মুখ।

যে ধারাবাহিকের টিআরপি কম, সেই ধারাবাহিক ইতির খাতায় নাম লেখাচ্ছে। আর তার বদলেই আসছে নতুন ধারাবাহিক। চলতি বছরে বহু ধারাবাহিক বন্ধ হয়ে গিয়েছে, আবার এসেছে অনেক নতুন ধারাবাহিক। পাশাপাশি অপেক্ষায় রয়েছে বেশ কিছু সিরিয়াল। ইতির খাতায় এবার নাম লেখালো ‘মেয়েবেলা’। চলতি বছরের ২৩শে জানুয়ারি শুরু হয়েছিল এই মেগা। ১৪ই জুন হয়েগেল শেষ শুটিং। বর্তমানে কিছু মাসেই বন্ধ হয়ে যাচ্ছে বেশকিছু সিরিয়াল। যেমন স্টার জলসার ‘বালিঝড়’ তিনমাসেই ইতি টেনেছে। রূপা গঙ্গোপাধ্যায় ছেড়ে দেওয়ার পর থেকেই ‘মেয়েবেলা’ ধারাবাহিকের টিআরপি পড়ে গিয়েছে বলাই যায়। সেক্ষেত্রে ধারাবাহিক বন্ধ করার সিদ্ধান্ত নেয় চ্যানেল কর্তৃপক্ষ?

২৩ সে জুন শেষ হবে ‘মেয়েবেলা’। উক্ত ধারাবাহিকের আকর্ষণীয় ট্যাগলাইন হল ‘মেয়েরাই মেয়েদের শত্রু’। চিরাচরিত এই ধারণার বদল ঘটাতেই এসেছিল সম্পূর্ণ নারী কেন্দ্রিক ধারাবাহিক ‘মেয়েবেলা’। তিন প্রজন্মের মেয়েদের গল্প নিয়ে এই মেগা। তবে শুরু হওয়ার কিছুদিনের মধ্যেই গল্পের বিষয় থেকে সরে দাঁড়ায় মেগা। আর তাতেই রেগে যায় চ্যানেল। ধারাবাহিকে প্রথমে ছিলেন রূপা গাঙ্গুলীর মত অভিজ্ঞ অভিনেত্রী। সাথে বর্তমানের খেলাঘর খ্যাত অভিনেত্রী স্বীকৃতি মজুমদার। নায়কের ভূমিকায় অভিনয় করছেন অর্পণ ঘোষাল। কিছুদিনের মধ্যেই রূপা বিদায় নেয় ধারাবাহিক থেকে।

তাঁর জায়গায় আসেন অভিনেত্রী অনুশ্রী দাস। বীথি মাসির চরিত্রের নেতিবাচক দিক দেখানোর জন্য যেভাবে গল্প ঘুরতে থাকে, তা রূপার একেবারেই পছন্দ হয়নি। এমনটাই জানান রূপা। প্রথমে বলা হয় শেষ হবে না, স্লট টাইমিং চেঞ্জ হবে। মেয়েবেলা’র জায়গায় আসে স্টার জলসার ‘সন্ধ্যাতারা’। চ্যানেল ‘মেয়েবেলা’কে স্লট দেয় দুপুরের। কিন্তু প্রোডাকশন জানায়, সেই সময়ে সম্প্রচার হলে তারা লসে যাবে। তাই শেষমেশ ইতি টানতে হল ধারাবাহিকের। যদিও দর্শক তা একেবারেই চাননি। তারা ডোডো ও মৌ-এর একসাথে সংসার করা দেখতে চেয়েছিল। তাদের মধ্যে ভালোবাসার মুহূর্তগুলোকে উপভোগ করতে চেয়েছিল।

মেয়েবেলা’র শেষটা কেমন হবে? তা নিয়ে রয়েছে অনেকের অনেক প্রশ্ন। শোনা যাচ্ছে, শেষে থাকছে ধামাকাদার একটি পর্ব। অনেকেরই প্রশ্ন, মেয়েবেলার ইতি স্যাড হবে না হ্যাপি? জানা গিয়েছে, হয়তো বীথি মাসির মৃত্যু দিয়েই শেষ হবে মেগাটি। তবে মিল হবে ডোডো ও মৌ-এর। মৌ নিজেকে নির্দোষ প্রমান করবে। বিথীও নিজের দশ বোঝতে পেরে ক্ষমা চাইবে মৌ-এর কাছে। তবে বীথি মাসির মৃত্যু হলে ধারাবাহিকের এন্ডিং স্যাডের মধ্যে দিয়েই হবে। যদিও এখনও নিশ্চিত ভাবে জানা যায়নি, বীথি মাসি আদোও মারা যাচ্ছে কিনা! শুক্রবার স্টার জলসা নিজেদের পেজে ‘মেয়েবেলা’র কিছু অন্তিম মুহূর্তের ছবি শেয়ার করেন। যেখানে দেখা যাচ্ছে চাঁদনী ও তার ভাইকেও। সবাই অপেক্ষায় মৌ-এর সাথে সাথে চাঁদনীর পরিণতি কি হতে চলেছে?

Back to top button