Connect with us

Entertainment

একদম ঘরের ছেলে! মুর্শিদাবাদের রাস্তায় সাধারণ বেশেই ঘুরে বেড়াচ্ছেন অরিজিৎ সিং, ভিডিও ভাইরাল হু হু করে

Published

on

তার নাম অরিজিৎ সিং। সারা ভূ-ভারতে তিনি সকলের অন্যতম প্রিয় গায়ক। বলিউড থেকে টলিউডে যার স্বচ্ছন্দ বিচরণ। কিন্তু এমনি খুব সাধারণভাবে থাকতে ভালোবাসেন অরিজিৎ সিং এর প্রমাণ পাওয়া যায় বারবার সোশ্যাল মিডিয়ায়। এবার একটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায় যা দেখে প্রচন্ড পছন্দ করছেন সাধারণ মানুষ।

সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে অরিজিৎ সিংকে দেখা যাচ্ছে মুর্শিদাবাদের জিয়াগঞ্জের রাস্তায় স্কুটি নিয়ে সাধারণ মানুষের মতো ঘুরে বেড়াতে। যিনি ভিডিওটি রেকর্ড করেছেন তিনি দেখাচ্ছেন যে অরিজিৎ সিং ঠিক কতটা সাধারণ। যাকে টলিউড থেকে বলিউড একডাকে চেনে তিনি একদম সাধারণ ভাবে মাস্ক পরে স্কুটিতে ঘরের জামাকাপড় পরে ঘুরে বেড়াচ্ছেন জিয়াগঞ্জের রাস্তায়।

তাকে দেখে যে লোকে ক্যামেরাবন্দি করছে একথা বুঝতে পেরেছেন অরিজিৎ সিং। সেজন্য স্কুটি থামিয়ে তিনি সম্ভবত কাউকে কিছু বলছেন এরকমটাই দেখে মনে হচ্ছে ভিডিওতে। তিনি যে কতটা সাধারণ তা এই ভিডিওটা দেখলে বোঝা যাবে। তার কোন রকম কোন অহংকার নেই। তার টাকা পয়সার কিন্তু কোনো অভাব নেই, চাইলেই তিনি শো অফ করতে পারতেন। কিন্তু নিজের বাড়ির জায়গায় তিনি বাড়ির ছেলে হিসেবেই থাকতে চান। তাই সে রকম ভাবেই তাকে দেখা গেছে জিয়াগঞ্জের রাস্তায়।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending