Connect with us

Entertainment

সায়ন্ত এখন পুরো অতীত! রিজওয়ানকে জড়িয়ে ধরে নেচে গেয়ে মাত করে দিলেন দেবচন্দ্রিমা!

Published

on

টলিউডের সম্পর্কটা যেন জামা কাপড় বদলানোর মতোই হয়ে গেছে। আজকে এর সঙ্গে সম্পর্ক রয়েছে শোনা যায় তো কালকেই শোনা যায় তাদের মধ্যে বিচ্ছেদ হয়ে নতুন সম্পর্কে চলে গেছে দুটো মানুষ। টলিপাড়ার নতুন সদস্যদের কাছে ভালোবাসা শব্দটা যেন বড় ঠুনকো।

এই যেমন সায়ন্ত-দেবচন্দ্রিমার প্রেমটা।সায়ন্ত আর দেবচন্দ্রিমা ঘটা করে গত বছর ফেব্রুয়ারি তে নিজেদের সম্পর্কের কথা সকলের সামনে এনেছিলেন। দুজনে মিলে দ্য কনফিউজড বক্স নামে ইউটিউব চ্যানেল চালাতেন একসাথে। এমনকি দুজনে একসঙ্গে মালদ্বীপেও বেড়াতে গেছিলেন। কিন্তু মাস খানেক আগে থেকেই কেটে যায় তাল।

হঠাৎ করে একটি সাক্ষাৎকারে সাঁঝের বাতির চারু জানিয়ে দেন যে, তিনি আর সায়ন্ত কোনো সম্পর্কে নেই। দুজনে দুজনের ভালোর জন্য আলাদা হয়ে গেছেন। যা শুনে আকাশ থেকে পড়েন তাদের অনুরাগীরা।

এর মাঝেই জানা যায় যে নিজের কো-স্টার আর্য অর্থাৎ রিজওয়ান রব্বানি শেখের সঙ্গে প্রেম করছেন দেবচন্দ্রিমা। যদিও দেবচন্দ্রিমার দাবি তারা নাকি দুজনে খুব ভালো বন্ধু। কিন্তু দুজনের যা মাখামাখি চলছে বর্তমানে, তাতে তারা যে শুধুমাত্র বন্ধু একথা কখনোই বলা যায়না।

গতকাল দেবচন্দ্রিমার দুই পোষ্য ইউরো এবং লিও’র এক বছরের জন্মদিনের পার্টি ছিল। সেখানে সবাই নীল রংয়ের পোশাক পরে এসেছিলেন এবং নীল-সাদা বেলুন দিয়ে সাজানো হয়েছিল পুরো ঘর। নীল রঙা ওয়ান পিস পরেছিলেন চারু এবং ম্যাচিং করে নীল রঙের ব্লেজার পরে এসেছিলেন রিজওয়ান।

কেক কাটা থেকে শুরু করে বাকি সমস্ত কিছু হইহুল্লোড় করে হয় জন্মদিনের পার্টি। তবে আলাদা করে নজর কাড়ে রিজওয়ান এবং দেবচন্দ্রিমার ঘনি’ষ্ঠতা। একে অপরকে জড়িয়ে ধরে দুজনে অনেক ফটো তোলেন এবং ইংলিশ রোমান্টিক গানে রিল ভিডিও করেন। ফলে তাদের মধ্যে যে একটা ভালোবাসার সম্পর্ক গড়ে উঠেছে এ কথা কিন্তু দেখলেই বোঝা যাচ্ছে যদিও তারা নিজেরা এই কথা স্বীকার করতে নারাজ।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending